ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাদ থেকে লাফিয়ে পড়া আহত শিক্ষার্থী মারা গেছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
ছাদ থেকে লাফিয়ে পড়া আহত শিক্ষার্থী মারা গেছে

ঢাকা: রাজধানীর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাদ থেকে লাফিয়ে পড়ে আহত হওয়া শিক্ষার্থী মারিয়া রহমান (২৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

চিকিৎসকের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

নাটোরের গুরুদাসপুর উপজেলার ফয়েজ উদ্দিনের মেয়ে মারিয়া। কৃষি বিশ্ববিদ্যালয়ে তৃতীয় বর্ষের দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী ছিলেন তিনি। থাকতেন হলের ৭০৩ নম্বর রুমে।

হাসপাতালে মারিয়ার সহপাঠীরা অভিযোগ করে জানান, শারীরিক অসুস্থতার কারণে শ্রেণীকক্ষে মারিয়ার উপস্থিতি ছিল ৫০ শতাংশের কম। এ কারণে তিনি পরীক্ষায় অংশ নিতে পারছিলেন না। সমস্যা সমাধানে গত ২২ মার্চ তিনি একটি আবেদন নিয়ে শিক্ষকের কাছে যান। তবে তার আবেদন গ্রহণ করা হয়নি।

হলে বেড়াতে আসা তার মায়ের সঙ্গে এ নিয়ে আক্ষেপ করেন মারিয়া, কান্নাকাটিও করেন। পরদিন ২৩ মার্চ সকাল ৯টার দিকে মাকে রুমে রেখে তিনি বের হোন। এর কিছুক্ষণ পর হল ভবনের ছাদ থেকে মারিয়া লাফ দেয়।

গুরুতর আহত মারিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বুধবার তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানেই আজ সকালে মারিয়া শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এজেডএস/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।