ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নদী সাঁতরে পাখি ধরা হলো না ধনায়ের!

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
নদী সাঁতরে পাখি ধরা হলো না ধনায়ের!

পাবনা (ঈশ্বরদী): শখের বশে নদী সাঁতরে পাখি ধরতে গিয়ে পদ্মা নদীর মাঝে বালুচরে নদীর পানির স্রোতে তলিয়ে প্রাণ হারান শরিফুল ইসলাম ধনাই (৩০) নামে এক যুবক।  

শনিবার (১ এপ্রিল) দুপুর পৌনে ১টার পাবনার ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের মাঝদিয়া ইসলাম পাড়া পদ্মা নদীর ঘাটে এ ঘটনা ঘটে।

 

নিহত ওই যুবক সাঁড়া ইউনিয়নের ইসলামপাড়া এলাকার সাবেক ইউপি মেম্বার হাবিবুর রহমান হবির ছেলে। সে সাঁড়া বালুরঘাট এলাকায় শ্রমিকের কাজ করতো।

প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের মাজদিয়া ইসলামপাড়া নদীর ঘাটে শ্রমিকের কাজ করে দুই সন্তানের জনক ধনাই। শনিবার সাঁড়া ইসলাম পাড়া ঘাটে পদ্মা নদীর ক্যানেলে সাদা বক দেখতে পেয়ে নদী সাঁতরে বক ধরতে যায়। এ সময় নদীর কূলে যাওয়ার আগেই পদ্মার স্রোতে পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে দেখতে না পেয়ে নদীতে নেমে তার মরদেহ উদ্ধার করে।  

স্থানীয় এলাকাবাসী ফিরোজ মাহমুদ বাংলানিউজকে জানান, ধনাই কুষ্টিয়া জেলার বারোমাইলে পরিবার নিয়ে বসবাস করতো। তার মৃত্যুুতে দুটি সন্তান এতিম হয়ে গেল।

সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা জানান, বিষয়টি দুঃখজনক। সাঁড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ওই পরিবারকে আর্থিক সহযোগীতা করা হবে।

এ ব্যাপারে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, নিহতের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় লাশ স্বজনদের হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় ইউডি মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।