ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফেনীতে ৫০ কেজি গাঁজাসহ মনু আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
ফেনীতে ৫০ কেজি গাঁজাসহ মনু আটক

ফেনী: ফেনী থেকে ৫০ কেজি গাঁজা নিয়ে বিক্রির উদ্দেশে যাওয়ার সময় গোলাম মহিউদ্দিন মনু (৫২)নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭।

মঙ্গলবার (৪ এপ্রিল) ফেনীর বিসিক মোড় এলাকায় ভোরে অভিযান চালিয়ে গাঁজাসহ মনুকে আটক করে র‌্যাব।

মনু কুমিল্লার কোতয়ালী থানার গর্জনখোলা গ্রামের মৃত আবদুর রাজ্জাকের ছেলে।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মাদক বিক্রেতা ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের বিসিক মোড় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের সামনে গাঁজাসহ গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে। র‌্যাবের একটি দল ভোরে ওই স্থানে উপস্থিত হওয়া মাত্রই একব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।  

এ সময় র‌্যাব সদস্যরা তাকে হাতেনাতে আটক করে। পরে তাকে তল্লাশি করে ৩টি প্লাস্টিকের বস্তায় ৫০ কেজি গাঁজা জব্দ করা হয়। জব্দ করা গাঁজার আনুমানিক মূল্য ৭ লাখ ৫০ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মনু জানায়, সে সুকৌশলে দীর্ঘদিন গাঁজা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক কারবারি ও সেবনকারদের নিকট বিক্রয় করে আসছে।

ফেনীস্থ র‍্যাব ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটক ব্যক্তি ও জব্দ করা গাঁজা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
এসএইচডি/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।