ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

আগুনে ক্ষতিগ্রস্ত বঙ্গবাজার মার্কেট পরিদর্শন মেননের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
আগুনে ক্ষতিগ্রস্ত বঙ্গবাজার মার্কেট পরিদর্শন মেননের

ঢাকা: আগুন লেগে পুড়ে যাওয়া রাজধানীর বঙ্গবাজার মার্কেট পরিদর্শন করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য কমরেড রাশেদ খান মেনন।

মঙ্গলবার (৪ এপ্রিল) বিকেলে তিনি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ এনেক্স মার্কেটসহ বঙ্গবাজার কমপ্লেক্স মার্কেট এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সমবেদনা জ্ঞাপন করেন।

পরিদর্শনকালে রাশেদ খান মেনন ঈদের আগেই যাতে এই ব্যবসায়ীরা ব্যবসা শুরু করতে পারেন সেজন্য তাদের অন্যত্র পুনর্বাসন ও এককালীন সাহায্যসহ স্বল্পসুদে ঋণ দিতে সরকারের প্রতি আহ্বান জানান।

একইসঙ্গে রাশেদ খান মেনন ঢাকার মার্কেট, বস্তিসহ বিভিন্ন এলাকায় এভাবে আগুন লাগার ঘটনার কারণ উদ্ঘাটনের আহ্বান জানিয়ে এর পেছনে কোনো অস্বাভাবিকতা আছে কিনা খুঁজে দেখতে বলেন।

এই সময় তার সঙ্গে ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য কমরেড কামরুল আহসান, ঢাকা মহানগর আওয়ামী লীগের সদস্য আবুল কালাম আজাদ, স্থানীয় কাউন্সিলর চামেলী বেগম, যুবমৈত্রীর সভাপতি তৌহিদুর রহমান ও ছাত্রমৈত্রীর সভাপতি অতলুন দাস আলো উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২৩
আরকেআর/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।