ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরিশালে দুই প্রতিষ্ঠানের কর্মীদের মারামারিতে আহত ৭

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
বরিশালে দুই প্রতিষ্ঠানের কর্মীদের মারামারিতে আহত ৭

বরিশাল: বরিশাল নগরে তুচ্ছ ঘটনার জ্বের ধরে রেস্তোরাঁ ও ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠানের কর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৭ জন আহত হয়।

সোমবার (১৭ এপ্রিল) দুপুরে বরিশাল নগরের বগুড়া রোড এলাকায় এ মারামারির ওই ঘটনার সময় ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠানের বেশ কয়েকজন কর্মী আহত হয়।

আহতরা হলেন- ফেরদৌস বাপ্পি, আমিন হাওলাদার, বিকাশ চন্দ্র মজুমদার, মো. মেহেদী আকন, ইমরান, মিরাজ হোসেন তালুকদারসহ ৭ জন আহত হয়। তবে এদের মধ্যে তিন জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

যদিও খবর পেয়ে তাৎক্ষনিক কোতোয়ালি মডেল থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

স্থানীয় ও প্রতক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরে নাজেম’স রেস্তোরার সমানে ইন্টারনেট সংযোগ ঠিক করার কাজ শুরু করে ইউরোটেল বিডির কর্মচারীরা। এ সময় কিছু একটা বিষয় নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে মারামারির ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শী তন্নী আক্তার নামে এক নারী জানান, বগুরা রোডের ওই জায়গায় স্বাভাবিক সময়েও যানবাহনের চাপ থাকে। ফলে সকল যানবাহনই ধীরগতিতে চলাচল করে। ঘটনাস্থল দিয়ে যাওয়ার সময় দেখতে পাই রাস্তা আটকে মারামারির ওই দৃশ্য। এসময় কারো হাতে বাঁশ, কারো হাতে বিশালাকৃতির পাতিলে রান্নার কাজে ব্যবহৃত লোহার নারুনিসহ বিভিন্ন সামগ্রী ছিল। মুহুর্তের মধ্যে গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরলে যে যার মতো রিকশা থেকে নেমে আশপাশের দোকানগুলোতে আশ্রয় নেয়।

ইউরেটেল বিডির হেড টেকনিশিয়ান মাহাবুব হাসান রুবেল জানান, নাজেম রেস্তোরার কর্মচারী ও স্থানীয় কিছু উশৃঙ্খল লোক আকস্মিক আমাদের ওপর বাঁশ ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়।  

এদিকে পুরো ঘটনাটি নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি বলে দাবি করে নাজেমস রেস্তোরাঁর পরিচালক ফরিদুর রহমান রেজা জানান, ঘটনার সময় ইফতারির মালামাল আনছিলে তাদের স্টাফরা। ওই সময় দোকানের সামনে ইউরোটেল বিডির ৮-১০ জন কর্মী দাঁড়িয়ে থাকায় তাদের পাশে গিয়ে দাড়াতে বলে নাজেমস রেস্তোরাঁর স্টাফরা। আর এতেই ক্ষিপ্ত হয়ে প্রথমে বাক-বিতাণ্ডা ও তারপরে নাজেমস রেস্তোরাঁর স্টাফদের মারধর করে ইউরোটেল বিডির স্টাফরা। যা দেখে রেস্তোরাঁর অন্য কর্মচারীরা এগিয়ে এলে দুই পক্ষের মারামারি হয়।

এদিকে ইউরেটেল বিডির প্রধান উন্নয়ন কর্মকর্তা রাকিব বায়ানি জানান, দুপুরে খামারবাড়ি ও সদর গার্লস স্কুলের মাঝামাঝি স্থানে ইন্টারনেট লাইন মেরামত কাজে যান তাদের কর্মীরা। ওই সময় পাশের ইফতারির ডেকচিতে ধাক্কা লাগা নিয়ে ইউরেটেলের টেকনিয়শিয়ানদের ওপর চড়াউ হয়ে মারধর করে নাজেমস রেস্তোরাঁর কর্মচারীরা। যেখানে তারা রান্নার হাতল ও বাঁশ নিয়ে হামলা চালিয়ে ইউরেটেলের সাতজন কর্মীকে আহত করা হয়। এ ঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়া বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ বারী জানান, ঘটনার পর সেখানে অপ্রতীকর পরিস্থিতি এড়াতে ওই এলাকায় পুলিশের নজরদারী বাড়ানো হয়েছে।

আর এ ঘটনায় ইউরেটেল বিডির পক্ষ থেকে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘন্টা, এপ্রিল ১৮, ২০২৩
এমএস/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।