ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

৫ দিন পর ধানক্ষেতে মিলল নিখোঁজ শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, মে ১৩, ২০২৩
৫ দিন পর ধানক্ষেতে মিলল নিখোঁজ শিশুর মরদেহ বায়েজিদ

গাইবান্ধা: খেলতে গিয়ে নিখোঁজ হওয়া শিশু বায়েজিদের (৪) মরদেহ পাঁচদিন পর বাড়ির সামনের একটি ধানক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (১৩ মে) বিকেলে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্দা বালুখোলা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

পলাশবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির বাড়ির ৫শ গজ সামনের একটি ধানক্ষেতে শিশুটির মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

এর আগে গত ৮ মে বিকেলে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় বায়েজিদ। সে বালুখোলা গ্রামের সৌদি প্রবাসী তাহারুল ব্যাপারীর ছেলে।  

এ ঘটনার পরদিন ৯ মে শিশুটির মা রায়হানা বেগম নিখোঁজ বিষয়ে পলাশবাড়ী থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেন। পাশাপাশি বায়োজিদকে ফিরে পেতে তালুক ঘোড়াবান্দা গ্রামসহ আশপাশের কয়েকটি ইউনিয়নে মাইকিং করা হয়।

নিখোঁজ বায়োজিদের মা রায়হানা কান্না জড়িত কণ্ঠে বলেন, বায়োজিদ প্রতিদিনই বাড়ির পাশে খেলতে যেত। আবার কিছুক্ষণ পর ফিরে আসতেন। কিন্ত শনিবার সে ফিরলো লাশ হয়ে।  

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ১৪ মে, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।