ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘাটাইলে নিজ ঘরে পড়েছিল হাত-পা-মুখ বাঁধা এক ব্যক্তির মরদেহ

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, মে ২৬, ২০২৩
ঘাটাইলে নিজ ঘরে পড়েছিল হাত-পা-মুখ বাঁধা এক ব্যক্তির মরদেহ প্রতীকী ছবি

টাঙ্গাইল: হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় টাঙ্গাইলের ঘাটাইলে নিজ ঘর থেকে সুলতান মাহমুদ (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ মে) সকালে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গতকাল বৃহস্পতিবার (২৫ মে) দিনগত রাতে উপজেলার জামুরিয়া ইউনিয়নের গালা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সুলতান ওই গ্রামের বাসিন্দা।  

নিহতের বড় ভাই কেএম নাছির উদ্দিন বাংলানিউজকে বলেন, সুলতান বাড়িতে একাই থাকতেন। এ ঘটনার ৪-৫ দিন আগে সুলতানের সঙ্গে আমাদের যোগাযোগ হয়। গত মঙ্গলবারও (২৩ মে) এলাকার মানুষ তাকে দেখেছে। কিন্তু সুলতানের মোবাইলফোনে বার বার যোগাযোগ করলে রিসিভ হচ্ছিল না। এলাকাবাসী অনেকের সঙ্গের যোগাযোগ করেও সুলতানের খবর না পেয়ে পুলিশে চাকরি করে আমার এক ভাগিনার সঙ্গে যোগাযোগ করি। পরে তিনি (ভাগিনা) ঘাটাইল থানায় যোগাযোগ করলে পুলিশ সুলতানের খোঁজে তার বাড়িতে গেলে ঘরের ভেতর খাটের ওপর হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

ঘাটাইল থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন বলেন, গতকাল বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে গালা গ্রামে নিজ বাড়ি থেকে সুলতানের মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বজনরা এখনো কোনো অভিযোগ করেনি। তবে এ ঘটনার রহস্য উদঘাটনে আমরা তদন্ত শুরু করেছি।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।