ঢাকা, শুক্রবার, ১৪ আশ্বিন ১৪৩০, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১৪ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

গরু চুরির সময় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গণপিটুনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, মে ২৯, ২০২৩
গরু চুরির সময় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গণপিটুনি

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দিতে গরু চুরি করার সময় হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজনকে গণপিটুনির পর পুলিশে দিয়েছেন গ্রামবাসী। তারা এখন বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ হেফাজতে আছেন।

রোববার (২৮ মে) রাতে উপজেলার নবাবপুর ইউনিয়নের হোগলাডাঙ্গী গ্রামের কুদ্দুস শেখের বাড়িতে গরু চুরি করতে গিয়ে তারা এলাকাবাসীর হাতে গণপিটুনির শিকার হন।

আটকরা হলেন- বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী পুর্বপাড়া গ্রামের সৈয়দ শেখ ওরফে দিনুর ছেলে সাইফুল শেখ ওরফে রিপন (৩০) ও ফরিদপুর জেলার সোয়ারীবাপুর গ্রামের হামিদ শেখের ছেলে খোকন শেখ (৩৫)। তাদের মধ্যে সাইফুল ভ্যান ছিনতাইকালে চালককে জবাই করে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি।

কুদ্দুস শেখের ছেলে নাজির হোসেন বলেন, প্রতিবেশি তায়জাল শেখের বাড়ি থেকে এক সপ্তাহ আগে দুইটি গরু, জাবরকোল গ্রামের শাহাজান ফকির ওরফে সাজার একটি ছাগল ও একটি গরু চুরি হয়। তারপর থেকেই কুদ্দুস শেখ গোয়াল ঘরের পাশে রাতে গরু পাহারা দেন। রোববার রাতে হঠাৎ করে চোর গরু খুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তখনই কুদ্দুস শেখ একজনকে জাপটে ধরে চিৎকার দিলে এলাকাবাসী এগিয়ে গিয়ে আরও একজনকে ধরে ফেলেন। এসময় মোটরসাইকেলে করে আরও তিনজন চোর পালিয়ে যান।

পরে ধরা পড়া দুইজনকে স্থানীয় লোকজন পিটুনি দিয়ে থানা পুলিশে সোপর্দ করেন।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বাংলানিউজকে বলেন, স্থানীয় এলাকাবাসী দুইজন আন্তঃজেলা গরু চোর চক্রের সদস্যকে আটক করে পুলিশে দিয়েছেন। তাদের মধ্যে সাইফুল শেখ ওরফে রিপন (বালিয়াকান্দি থানার মামলা নং ১/১৪ তারিখ ৬/১২/১৪) একটি হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। তাদের দুইজনকে পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa