ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় শ্রমিক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, মে ৩১, ২০২৩
রূপগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় শ্রমিক নিহত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে আরএসপিএল নামের সাবান ও ওয়াশিং পাউডার তৈরির কারখানার মালভর্তি কাভার্ডভ্যানের চাপায় তানভির (৩০) নামের ওই কারখানার এক শ্রমিক নিহত হয়েছেন।

বুধবার (৩১ মে) দুপুরে উপজেলার তারাব পৌরসভার রূপসী বাসস্ট্যান্ড সংলগ্ন আরএসপিএল কারখানায় এ ঘটনা ঘটে।

নিহত তানভির সুনামগঞ্জ জেলার জলিলপুর এলাকার আলী আহমেদের ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ মিরাজ বলেন, রূপসী এলাকার আরএসপিএল নামের সাবান ও ওয়াশিং পাওডার তৈরির কারখানার ভেতরে কাভার্ডভ্যানের চাপায় শ্রমিক তানভির নিহত হয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। কাভার্ডভ্যান চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


নিহতের স্ত্রী মুন্নি বলেন, রূপসী মৈকুলী এলাকায় ভাড়া বাড়িতে থেকে আরএসপিএল নামের সাবান ও ওয়াশিং পাওডার তৈরির কারখানায় আমার স্বামী ও আমি দুই বছর যাবৎ কাজ করে আসছি। বুধবার দুপুরে কারখানায় কাজ করার সময়ে কারখানার ভেতরে ঢাকা মেট্রো-ট ১১-৪৮৪৮ নম্বরধারী একটি কাভার্ডভ্যান আমার স্বামীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

মুন্নি অভিযোগ করে আরও বলেন, কারখানার গেইটে সবসময় দুজন সিকিউরিটি গার্ড থাকে। কিন্তু আজকে তারা একজনও ছিলনা। না থাকার কারণে আমার স্বামীর প্রাণ দিতে হলো। আমি এর বিচার চাই।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।