ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে আ.লীগ নেতার পা ভেঙে দিল প্রতিপক্ষরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, জুন ৩, ২০২৩
বাগেরহাটে আ.লীগ নেতার পা ভেঙে দিল প্রতিপক্ষরা

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে জোহর আলী খাঁ (৭০) নামে এক আওয়ামী লীগ নেতার হাত-পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা।

শুক্রবার (০২ মে) দুপুরে জুমার নামাজ শেষে বাড়ি ফেরার পথে স্থানীয় প্রতিপক্ষরা তাকে আটকে মারধর করেন।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্বজনরা বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি করেন।

জোহর আলী খাঁ মোরেলগঞ্জ উপজেলার হোগলাপাশা ইউনিয়নের কিসমতপুর এলাকার বাসিন্দা। তিনি ওই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

আহত জোহর আলীল ছেলে হোগলাপাশা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. আল আমিন খাঁ বলেন, জুমার নামাজ শেষে বাড়ি ফেরার পথে ইউপি চেয়ারম্যান মো. ফরিদুল ইসলাম ফরিদের লোকজন আমার বাবার ওপর হামলা চালান। তারা লোহার পাইপ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আমার বাবার বাম হাত ও দুই পা ভেঙে রক্তাক্ত জখম করে রাস্তায় ফেলে চলে যান। পরে খবর পেয়ে আমরা বাবাকে উদ্ধার করে হাসপাতালে নেই।

আল আমিন আরও বলেন, আমরা আওয়ামী লীগ পরিবার। স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা দলের পক্ষে নৌকার হয়ে কাজ করি। এখানে চেয়ারম্যান হয়েছে বিদ্রোহী প্রার্থী। সেই থেকে চেয়ারম্যানের লোকজন আমাদের ওপর নানাভাবে অত্যাচার নির্যাতন চালিয়ে আসছেন। একটি মামলায় চেয়ারম্যানের লোকদের বিরুদ্ধে আদালতে সাক্ষী দিয়েছিলেন আমার বাবা। সেই জেরে চেয়ারম্যান তার লোক দিয়ে আমার বাবার ওপর হামলা করিয়েছেন।

তবে অভিযোগ অস্বীকার করে হোগলাপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. ফরিদুল ইসলাম ফরিদ বলেন, আহত ওই ব্যক্তি এলাকার চিহ্নিত চোর। কিছু দিন আগে ওই এলাকায় একটি মারামারি হয়েছিল। ওই ব্যক্তিসহ আরও কয়েকজন আমার মেম্বার (ইউপি সদস্য) কামরুজ্জামান টুকুকে মারধার করেছিলেন। এই নিয়ে নাকি একটা মারধর হয়েছে শুনেছি। আমি তো এলাকাতেই নেই, ঢাকায় আছি। আমার বিষয়ে অপপ্রচার চালানো হচ্ছে।

জানতে চাইলে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হাসপাতালে চিকিৎসা নেওয়া জোহর আলীর কাছে গিয়ে পুলিশ খোঁজ খবর নিচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতের শনাক্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।