ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাদুল্লাপুরে পিস্তল-গুলিসহ গ্রেপ্তার ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জুন ৩, ২০২৩
সাদুল্লাপুরে পিস্তল-গুলিসহ গ্রেপ্তার ১ 

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় পিস্তল-গুলিসহ নজরুল ইসলাম প্রধান (৪২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  

শনিবার (৩ জুন) দুপুরের দিকে জেলা পুলিশ লাইন্সে আয়োজিত সংবাদ সম্মেলনে গাইবান্ধা পুলিশ সুপার (এসপি) কামাল হোসেন এ তথ্য নিশ্চিত জানান।

নজরুল উপজেলার ছোট গয়েশপুর (প্রধানপাড়া) গ্রামের মৃত সিরাজ প্রধানের ছেলে।  

এসপি কামাল হোসেন জানান, অপরাধ রোধকল্পে গৃহীত রুটিন ওয়ার্কের অংশ হিসেবে গতকাল শুক্রবার (২ জুন) রাতে জেলার সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের ছোট গয়েশপুর গ্রামে অভিযান চালিয়ে নজরুলকে আটক করে ডিবি পুলিশ। সে সময় তার শরীর তল্লাশি করে লুঙ্গির ভাজে ডান কোমরে গোজা অবস্থায় বিদেশি একটি পিস্তল, একটি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি জব্দ করা হয়।  

তিনি আরও জানান, নজরুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। পিস্তল-গুলিসহ গ্রেপ্তার হওয়ায় সাদুল্লাপুর থানায় তার নামে নিয়মিত মামলা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মো. আব্দুল্লাহ আল-মামুন, জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান সরকার, পুলিশ পরিদর্শক বদরুজ্জামান মোল্লা, উপ-পরিদর্শক (এসপি) মমিরুল হক, আমিনুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad