ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় আগুন লেগে একই পরিবারের ৫ জন দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, জুন ৯, ২০২৩
ফতুল্লায় আগুন লেগে একই পরিবারের ৫ জন দগ্ধ

ঢাকা: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাসায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।


 
শুক্রবার (৯ জুন) ভোরে ফতুল্লার কাশিপুর এলাকায় এ আগুন লাগে। দগ্ধরা হলেন- আব্দুস সালাম মণ্ডল (৫০), বুলবুলি (৪০), সোনিয়া আক্তার (২৭), পুতুল (২৫) ও মেহেজাবিন (৭)।  

তাদের হাসপাতালে নিয়ে আসা সোহাগ জানান, তাদের বাসা ফতুল্লার কাশিপুর এলাকায়। রাতে সবাই ঘুমিয়ে ছিলেন। ভোরে হঠাৎ আগুন আগুন বলে চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসেন। পরে বাসার সবার শরীরে আগুন দেখতে পান। তাৎক্ষণিকভাবে আগুন নিভিয়ে তাদের হাসপাতালে নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে ঘরে আগুন ধরে যায়। এ সময় সবাই ঘুমন্ত অবস্থায় ছিলেন।  
 
বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসকরা জানান, ফতুল্লা থেকে নারী ও শিশুসহ পাঁচজন দগ্ধ হাসপাতালে এসেছে। এদের মধ্যে সালামের ২৫ শতাংশ, বুলবুলির ২০, সোনিয়ার ৪০, পুতুলের ২০ ও মেহেজাবিনের ২২ শতাংশ দগ্ধ হয়েছে।  সবার অবস্থা গুরুতর।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।