ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ইয়াবা, হিরোইন-গাঁজাসহ ৭ কারবারি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুন ১০, ২০২৩
ময়মনসিংহে ইয়াবা, হিরোইন-গাঁজাসহ ৭ কারবারি গ্রেপ্তার

ময়মনসিংহ: পৃথক পৃথক অভিযানে ইয়াবা, হিরোইন ও গাঁজাসহ সাত মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২০৮টি ইয়াবা ট্যাবলেট, সাড়ে তিনকেজি গাঁজা ও ১৬ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

এ ঘটনায় নান্দাইল ও কোতয়ালি মডেল থানায় মাদক আইনে পৃথক পৃথক ধারায় চারটি মামলা দায়ের করা হয়েছে।  

শনিবার (১০ জুন) বিকেলে গ্রেপ্তার আসামিদের সংশ্লিষ্ট মামলায় আদালতের মাধ্যমে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে জেলা ডিবি পুলিশ।

এর আগে ময়মনসিংহ সদর ও নান্দাইল উপজেলার পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এই মাদক কারবারিদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম।

গ্রেপ্তাররা হলেন নান্দাইলের বাবুল ফকির (৪৭), আবু হানিফ (২০) ও সবুজ মিয়া (২১), ময়মনসিংহ সদর উপজেলার অমিত হাসান (২৫), ডলি বেগম (৩৫), ইউসুফ আলী ফকির (৮৫) ও হাতেম আলী (৩৫)।

ওসি আরও জানান, মাদকের বিরুদ্ধে জেলা পুলিশ সুপারের নির্দেশে নিয়মিত অভিযানের অংশ হিসেবে এই মাদক কারবারিদের গ্রেপ্তার করা হয়েছে। এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।