ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

জাতীয়

সিংগাইরে সাড়ে তিন লাখ টাকার মাদকসহ আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, জুন ১২, ২০২৩
সিংগাইরে সাড়ে তিন লাখ টাকার মাদকসহ আটক ৫ আটকরা

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় পৃথক মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে প্রায় সাড়ে তিন লাখ টাকার মাদকসহ ৫ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।  

সোমবার (১২ জুন) সকাল সাড়ে ১০টার দিকে আটকের তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পরিদর্শক মোহাম্মদ মোশাররফ হোসেন।

 

আটকরা হলেন- সিংগাইর উপজেলার বকচর গ্রামের খোকন, রমজান আলী, আজিমপুর গ্রামের কিয়ানুর, জায়গীর গ্রামের মো. আনোয়ার হোসেন ও নয়াপাড়া গ্রামের মো. মুজিবুর হোসেন।

মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, গত ২৪ ঘণ্টায় মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বকচর, আজিমপুর ও জায়গীর এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে পাঁচ মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাড়ে ৩শ পিস ইয়াবা ও ২৪ গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক বাজারমূল্য প্রায় তিন লাখ ৪৫ হাজার টাকা।

তিনি আরও বলেন, আটক আনোয়ার হোসেনের বিরুদ্ধে আদালতে দুইটি মাদক মামলা বিচারাধীন। এ ঘটনায় মানিকগঞ্জ সিংগাইর থানায় পৃথক তিনটি মাদক মামলা প্রক্রিয়াধীন। মাদক কারবারিদের বিরুদ্ধে আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, জুন ১২, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।