ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাইজদীতে বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
মাইজদীতে বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা, আটক ১

নোয়াখালী: নোয়াখালীর জেলা শহর মাইজদীতে বাসায় ঢুকে মা-মেয়েকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় স্থানীয়রা তাৎক্ষণিক একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

তবে এ হত্যার কারণ জানাতে পারেনি পুলিশ।  

বুধবার (১৪ জুন) বেলা ১১টার দিকে নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের হরিণারায়ণপুর গুপ্তাংকের বার্লিংটন মোড় সংলগ্ন কচি মিয়ার বাসায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের হরিণারায়ণপুরের ফজলে আজিম কচি মিয়ার স্ত্রী নূর নাহার বেগম (৪৫) ও তার স্কুল পড়ুয়া মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলা শহর মাইজদীর গুপ্তাংকের বার্লিংটন মোড় এলাকার ফজলে আজিম কচি মিয়ার বাসার দ্বিতীয় তলার ঢুকে মালিকের স্ত্রী নূর নাহার বেগম ও তার স্কুল পড়ুয়া মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নূর নাহার বেগম ঘটনাস্থলেই মারা যান। তার মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তীকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। ওই সময় স্থানীয় এলাকাবাসী একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

 সুধারাম মডেল থানার ওসির দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বিষয়টি নিশ্চিত করে জানান, মা-মেয়েকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। তবে নিহতের স্বামীসহ অন্য স্বজনরা তাৎক্ষণিক পুলিশকে এ হত্যার ঘটনা জানাতে পারেননি।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, জুন ১৪, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।