ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘অফিস পার্টি’ শেষে হোস্টেলে ফেরা অসুস্থ তরুণীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
‘অফিস পার্টি’ শেষে হোস্টেলে ফেরা অসুস্থ তরুণীর মৃত্যু

ঢাকা: ‘অফিস পার্টি’ শেষ করে হোস্টেলে ফিরে অসুস্থ হয়ে এক তরুণীর (২২) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই তরুণীর চার সহকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৭ জুন) তাদের গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

পুলিশ জানায়, মৃত তরুণী একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি লালমাটিয়ার একটি প্রতিষ্ঠানে পার্টটাইম জব করতেন। তিনি লালমাটিয়াতেই একটি ছাত্রী হোস্টেলে থাকতেন।

ওই প্রতিষ্ঠানে বৃহস্পতিবার (১৫ জুন) রাতে ‘অফিস পার্টি’ ছিল। সেখানে বিভিন্ন ধরনের খাবারের পাশাপাশি পানীয়ও ছিল। পার্টি শেষ করে শুক্রবার (১৬ জুন) ভোরে নিজের হোস্টেলে ফেরেন তরুণী।

এরপর তিনি অসুস্থ হয়ে পড়লে, হোস্টেলের অন্যরা তাকে বিভিন্নভাবে সুস্থ করার চেষ্টা করেন। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় শুক্রবার (১৬ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ওই তরুণীকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে ওই রাতেই মরদেহ উদ্ধার করা হয়েছে। ঠিক কী কারণে তার মৃত্যু হয়েছে বা তাকে ধর্ষণ করা হয়েছে কি না, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর সে বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

এ ঘটনায় মৃত তরুণীর বাবা বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন বলেও জানান ওসি আবুল কালাম আজাদ।

এদিকে, লালমাটিয়ার ওই প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মদ ও বিয়ারের বোতল উদ্ধার করা হয়েছে। এ সময় চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। এদের মধ্যে একজন ওই প্রতিষ্ঠানের মালিক ও দুজন নারী বলে জানায় পুলিশ।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
পিএম/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।