ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৫ ঘণ্টা, জুন ২২, ২০২৩
শরীয়তপুরে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক ঘাতক ছেলে জাহিদ মাঝি

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িষার বাজারে মাকে বটি দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে ছেলে। এ ঘটনায় ছেলে জাহিদ মাঝিকে আটক করেছে পুলিশ।

 

বুধবার (২১ জুন) সন্ধ্যা ৭টার দিকে ঘড়িষার বাজারের হাজী জালালউদ্দিন মার্কেটের তৃতীয় তলায় সেলিম মাঝির বাসায় এ ঘটনা ঘটে।

নিহত মা নারগিস বেগম (৪০) ঘড়িষার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা ঘড়িষার বাজারের ব্যবসায়ী সেলিম মাঝির স্ত্রী।

জানা যায়, ঘড়িষার বাজারের হাজী জালালউদ্দিন মার্কেটের মালিক সেলিম মাঝি ও স্ত্রী নারগিস বেগমের তিন ছেলের মধ্য জাহিদ বড়। বুধবার বিকেলে বিয়ের দাওয়াত খেয়ে জাহিদের বাবা ও মা বাড়িতে আসে। পরে জাহিদের মাকে ও জাহিদকে বাড়িতে একা রেখে বাবা সেলিম মাঝি দোকানে চলে যায়। এর পর সন্ধ্যায় বাবা সেলিম মাঝি ও শাহিন মাঝি এসে ঘরের দরজা বন্ধ দেখে। পরে দরজা না খুলায় দরজাটি ভেঙে দেখে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে আছে নারগিস বেগম। আর পাশেই পড়ে আছে হাতের দুটি আঙুল। ছেলে জাহিদ বটি দা হাতে নিয়ে ভয়ংকরভাবে দাঁড়িয়ে আছে। স্থানীয়দের সাহায্যে তাকে আটক করে বেঁধে রাখা হয়।  
পরে ঘড়িষার বাজারে একটি বেসরকারি হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক নারগিস বেগমকে মৃত ঘোষণা করেন।  

খবর পেয়ে নড়িয়া থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল আসে। আরও অতিরিক্ত পুলিশ এনে ঘাতক জাহিদকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ঘাতকপুত্রকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। ঘাতকপুত্রকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০০১৫ ঘণ্টা, জুন ২২, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।