ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্যারিস্টার সুমনের ফুটবল খেলা দেখতে দর্শকের উপচে পড়া ভিড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
ব্যারিস্টার সুমনের ফুটবল খেলা দেখতে দর্শকের উপচে পড়া ভিড়

রাজবাড়ী: আইনজীবী ও সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ফুটবল খেলা দেখতে রাজবাড়ীর পাংশা উপজেলায় লাখো দর্শক ভিড় জমায়।

শনিবার (২৪ জুন) বিকেল ৪টায় সরকারি জর্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগ।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

এ খেলায় ব্যারিস্টার সুমন ফুটবল একাদশের মুখোমুখি হয় পাংশা উপজেলা ফুটবল একাদশ।

শনিবার সকাল থেকেই রাজবাড়ীর পাংশা সরকারি জর্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে দেখা যায়, খেলা শুরু হওয়ার আগেই মাঠ কানাই কানাই পূর্ণ। মাত্র ২০ টাকার টিকিট কেটে দলবেঁধে কয়েকটি জেলার বিভিন্ন জায়গা থেকে দর্শকেরা খেলা দেখতে মাঠে এসেছেন। শিশু বাচ্চা থেকে শুরু করে বয়স্করাও ব্যারিস্টার সুমনকে একনজর দেখতে মাঠে ভিড় করে।

খেলা দেখতে আসা দর্শক আলামিন হোসেন বলেন, ব্যারিস্টার সুমনের খেলা দেখতে আজ পাংশা এসেছি। সুমন ভাইয়ের সঙ্গে একটা সেলফি তুলতে চাই।

আরেক দর্শক রাসেল আকের মোল্লা বলেন, দীর্ঘ দিন পর পাংশা উপজেলায় জর্জ স্কুল মাঠে এতো বড় একটি ফুটবল খেলা অনুষ্ঠিত হচ্ছে। আমরা একসঙ্গে ১৫ জন বন্ধু খেলা দেখতে এসেছি।

নারী দর্শক রোজি আক্তার বলেন, ব্যারিস্টার সুমনের ভক্ত আমি। আজ এই স্কুল মাঠে প্রায় এক লাখ মানুষ খেলা দেখতে এসেছেন।  

পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, যুবলীগ নেতা ও আয়োজক কমিটির সদস্য শহীদুল ইসলাম মারুফ জানান, বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজকের এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে। বাংলাদেশের সামাজিক যোগাযোগ মাধ্যমের পরিচিত ও জনপ্রিয় মুখ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ফুটবল টিম এই প্রীতি ফুটবল ম্যাচ খেলবে। এ আয়োজন পাংশার ফুটবল ইতিহাসের অংশ হবে।

খেলা শুরুর আগে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন সাংবাদিকদের কাছে সাক্ষাৎকারে বলেন, পাংশায় এসে আমি অভিভূত। ফুটবল মানুষের প্রথম প্রেম। আজ আমি পাংশাতে ফুটবল খেলতে আসছি। পাংশায় এর আগে এতো মানুষ হয়েছে কিনা আমার জানা নেই। ফুটবলের প্রতি দেশ প্রেম থেকেই মানুষ খেলা দেখতে এসেছে। মাদক থেকে দেশকে মুক্ত করার এর থেকে ভালো উপায় আর নেই।

তিনি আরও বলেন, আমি তিনশ থেকে সাড়ে তিনশ কিলোমিটার দূর থেকে এসেছি। পাংশার সঙ্গে খেলে জিততে বা হারতে আসি নাই। আমরা পাংশার মানুষের সঙ্গে সম্পর্ক উন্নয়ন করতে আসছি। রাজার বাড়ির মানুষদের কখনো হারানো যায় না। আমি পাংশার মানুষকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলায় সোনার ফুটবলার উপহার দিতে এসেছি। পাংশার মানুষের আতিথেয়তা ভোলার নয়।

প্রীতি ফুটবল ম্যাচে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরশেদ আরুজ, কালুখালি উপজেলা পরিষদের চেয়ারম্যান অলিউজ্জামান চৌধুরী টিটু, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাফর সাদিক চৌধুরী, পাংশা পৌরসভার মেয়র ওয়াজেদ আলী মাস্টার,পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল ওহাব মণ্ডল,পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাসুদুর রহমান।

খেলায় ১-০ গোলে ব্যারিস্টার সুমনের দল বিজয় অর্জন করে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুন ২৪, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।