ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মতিঝিলে রুমের দরজা ভেঙে মিলল গৃহবধূর ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, মে ২৯, ২০২৪
মতিঝিলে রুমের দরজা ভেঙে মিলল গৃহবধূর ঝুলন্ত মরদেহ

ঢাকা: রাজধানীর মতিঝিল এজিবি কলোনির একটি বাসা থেকে সেলিনা আক্তার (১৮) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সেলিনার স্বামীর দাবি, আত্মহত্যা করেছে তার স্ত্রী।

বুধবার (২৯ মে) বিকেল ৩টার দিবে খবর পেয়ে মতিঝিল থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। এরপর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন জানান, এজিবি কলোনির হাসপাতাল জোন এলাকার নিচতলা বাসার দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এক নারী উপ-পরিদর্শক মরদেহটির সুরতহাল প্রতিবেদন করবেন। এরপর ময়নাতদন্ত সম্পন্ন হলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এদিকে, সেলিনার স্বামী হুমায়ুন কবির জানান, সেলিনার বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায়। তার বাবার নাম সেলিম। ৫ মাস আগে দুজন প্রেমের সম্পর্কে বিয়ে করেন। থাকতে শুরু করেন এজিবি কলোনির হাসপাতাল জোনের একটি বাসায়। হুমায়ুন একটি ছাপাখানায় আর সেলিনা একটি কারখানায় কাজ করেন।

হুমায়ুন বলেন, চলতি মাসেই সেলিনা একটি ছেলের সঙ্গে সম্পর্ক করে ফেনী চলে গিয়েছিল। পরে ফোনে যোগাযোগ করে তাকে আবার ঢাকায় ফিরিয়ে আনা হয়। সে নিজের ভুল বুঝতে পারায় হুমায়ুন তাকে কিছু বলেনি। বুধবার দুপুরে তিনি বাসা থেকে ছাপাখানায় চলে গেলে তখন প্রতিবেশী ভাড়াটিয়া তাকে ফোন করে জানান, সেলিনা রুমের ভেতর ফাঁস দিয়েছে। সঙ্গে সঙ্গে তিনি বাসায় গিয়ে দেখেন, রুমের দরজা ভেতর থেকে বন্ধ। পরে থানায় খবর দেন। এরপর পুলিশ গিয়ে দরজা ভেঙে রুম থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মে ২৯, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।