ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাপ নেই ঢাকা-আরিচা ও নবীনগর-চন্দ্রা মহাসড়কে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
চাপ নেই ঢাকা-আরিচা ও নবীনগর-চন্দ্রা মহাসড়কে

সাভার (ঢাকা): পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে ঢাকা ছাড়তে শুরু করেছে মানুষ। তবে সাভারের মহাসড়কগুলোতে এখনো যানবাহন বা যাত্রীদের চাপ শুরু হয়নি।

সোমবার (২৬ জুন) সকাল থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত যানজটের খবর পাওয়া যায়নি।

সকাল ১০ টার দিকে ঢাকা-আরিচা ও নবীনগর-চন্দ্রা মহাসড়কে গিয়ে দেখা যায়, স্বাভাবিকভাবেই যানবাহনগুলো চলছে। কয়েকটি স্থানে যাত্রীদের পরিবহনের জন্য অপেক্ষা করতে দেখা গেছে।

যাত্রীদের ভোগান্তি কমাতে যানজট যাতে না হয়, সেজন্য হাইওয়ে পুলিশ, জেলা পুলিশ ও ঢাকা সড়ক বিভাগ যৌথভাবে কাজ করছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

সাভার বাসস্ট্যান্ডে কর্মরত ঢাকা জেলা ট্রাফিক উত্তরের পুলিশের সার্জেন্ট মফিজুর রহমান বাংলানিউজকে বলেন, গত দুই দিন সড়কে পরিস্থিতি স্বাভাবিক ছিল। আমাদের আইজিপি মহোদয় এসেছিলেন। তিনি যানজট নিরসনের সর্বোচ্চ সক্রিয় থাকতে বলেছেন। এখন পর্যন্ত সড়কের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। বিকেল সড়কে যানবাহনের থেকে চাপ পড়ার শঙ্কা রয়েছে। তবে আমরা সড়কে রয়েছি। আশা করছি যাত্রীরা দুর্ভোগ ছাড়াই বাড়ি ফিরতে পারবেন।

সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক বলেন, ঈদযাত্রা সামনে রেখে হাইওয়েতে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। তারা কাজ করছেন। এখন পর্যন্ত মহাসড়ক ফাঁকা। তবে বিকেলের দিকে যানবাহনের চাপ বাড়তে পারে।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
এসএফ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।