ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইউক্যালিপটাস বাগানে মিলল গলায় ওড়না পেঁচানো গৃহবধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
ইউক্যালিপটাস বাগানে মিলল গলায় ওড়না পেঁচানো গৃহবধূর মরদেহ

সিরাজগঞ্জ: স্বামীর সঙ্গে ঝগড়া করে সন্ধ্যায় ভাড়াবাড়ি থেকে নিজের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হন গৃহবধূ নূর মহল বেগম (৪৫)। পরে সকালে ইউক্যালিপটাস বাগানে মেলে তার ঝুলন্ত মরদেহ।

ঘটনার পর থেকে খোঁজ নেই স্বামী ফজল আলীরও।

মঙ্গলবার (২৭ জুন) দুপুরে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পূর্ব লক্ষিকোলা এলাকায় নতুনদহ খালের পাশে ইউক্যালিপটাস গাছে ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নূর মহল বেগ উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের পানিয়াগাঁতী গ্রামের ফজল আলীর স্ত্রী। তারা পূর্ব লক্ষ্মীকোলা এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার (২৭ জুন) সন্ধ্যায় ভাড়া বাসায় স্বামী-স্ত্রীর মধ্যে তর্ক-বিতর্ক হয়। এরপর পানিয়াগাঁতী নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন নূর মহল। মঙ্গলবার সকালে পূর্ব লক্ষিকোলা এলাকায় নতুনদহ খালের পাশে ইউক্যালিপটাস গাছের সঙ্গে তার গলায় ওড়না পেঁচানো মরদেহ দেখা যায়।

রায়গঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জাকারিয়া হোসেন জানান, ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

প্রাথমিকভাবে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাচ্ছে না। ময়নাতদন্তের পরই এটি হত্যা না আত্মহত্যা জানা যাবে। এদিকে ঘটনার পর থেকে নিহতের স্বামীও নিখোঁজ রয়েছেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।