ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বোয়ালমারীতে তরুণকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জুলাই ৪, ২০২৩
বোয়ালমারীতে তরুণকে কুপিয়ে জখম আহত রিপ্পা মোল্যা

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে রিপ্পা মোল্যা (১৯) নামে এক তরুণকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।  

সোমবার (৩ জুলাই) সন্ধ্যার দিকে উপজেলার ময়না ইউনিয়নের বেলজানী গ্রামে গ্রাম্য দলাদলির জের ধরে দেশীয় অস্ত্র দিয়ে ওই তরুণকে কুপিয়ে জখম করা হয়।

পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর পাঠানো হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসী জানায়, বেলজানী গ্রামের শাহিন ও আলাউদ্দিন মেম্বারের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। সোমবার সন্ধ্যায় বেলজানী গ্রামের চরপাড়া গ্রামের বাসিন্দা শাহিদুল মোল্যার ছেলে রিপ্পা মোল্যা খরসূতি বাজার থেকে সন্ধ্যায় বাড়ি ফিরছিলেন। পথে খরসূতি বঙ্গবন্ধু কলেজের পেছনে রিপ্পা পৌঁছলে শাহিন গ্রুপের লায়েব, সোহেল, রাজিবসহ ২০-৩০ জন তাকে কুপিয়ে আহত করে ফেলে রেখে চলে যায়। পরে রিপ্পাকে আশেপাশের লোকজন দেখতে পেয়ে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা শেষে রাতেই উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে পাঠানো হয়।  

এ ব্যাপারে আলাউদ্দিন মেম্বার বলেন, গ্রাম্য দলাদলির কারণে শাহিন গ্রুপের লোকজন রিপ্পাকে কুপিয়ে আহত করেছে। রিপ্পা বর্তমানে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।  

তবে অভিযোগের ব্যাপারে শাহিন বলেন, আমাকে এর আগে মেরে পঙ্গু বানিয়ে দিয়েছে প্রতিপক্ষরা। আমি চলতে পারি না। শুনেছি রিপ্পা আমাদের গ্রামে চুরি করতে এসেছিল। লোকজন তাকে ধাওয়া দিলে পালিয়ে অন্য গ্রামে চলে যায়। সেখানে তাকে কে বা কারা মেরেছে তা আমার জানা নেই। আমি পঙ্গু হওয়ায় নিজেই চলতে পারি না, সেখানে কাউকে মারার তো প্রশ্নই আসতে পারে না।  

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এমএম নাহিদ আল রাকিব বলেন, রিপ্পা মোল্যার শরীরের অনেক জায়গায় কাটার দাগ রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে রাতেই ফরিদপুর পাঠানো হয়েছে।  

এ ঘটনায় বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বাংলানিউজকে বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ওই এলাকায় দুটি পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। সে ঘটনায় তাকে কুপিয়ে জখম করা হয়েছে বলে স্থানীয় কয়েকজন মৌখিকভাবে জানিয়েছেন। তবে, এলাকায় ওই যুবককের বিরুদ্ধে আগে-পরে কিছু চুরির ঘটনার সঙ্গে জড়িত থাকারও অভিযোগ রয়েছে। তবে, কেন তাকে কুপিয়ে জখম করা হয়েছে সেটা খুঁজে বের করতে তদন্ত করছে পুলিশ।  

তিনি বলেন, রিপ্পাকে কুপিয়ে জখমের ঘটনায় এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, জুলাই ০৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।