ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডিসি অফিস ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার নাসির ৩ দিনের রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
ডিসি অফিস ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার নাসির ৩ দিনের রিমান্ডে

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের কার্যালয় ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার নাসির উদ্দীনের (২৮) তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (০৯ জুলাই) ঠাকুরগাঁও চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানোর পর তার সাতদিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

পরে শুনানি শেষে বিকেল ৪টার দিকে নাসিরের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন ঠাকুরগাঁও অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এস রমেশ কুমার ডাগা।

ঠাকুরগাঁও আদালতের উপ-পরিদর্শক (এসআই) ওয়াহেদ ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫ এর ৩ ধারায়, পেনাল কোর্টের ১৮৬, ৩৩৩,৩৫৩ ৩০৭ ধারায় মামলা করা হয়েছে এবং অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
উল্লেখ্য, গত শনিবার (০৮ জুলাই) সকাল সাড়ে ৮টায় জেলা প্রশাসক কার্যালয়ের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে ২য় তলার নির্মিত অদম্য মুজিব কর্নারসহ জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন কক্ষের গ্লাস ও দরজা ভাঙচুর করে নাসির। এ সময় তাকে বাধা দিলে ঠাকুরগাঁও সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশিদ গুরুতর এবং নৈশপ্রহরী হরকান্ত বর্মণ সামান্য আহত হন।

নাসির উদ্দীন হরিপুর উপজেলার গেদুরা ইউনিয়নের সীমান্তবর্তী মারাধার গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।