ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে বাসচাপায় মা নিহত, মেয়ে হাসপাতালে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
ফেনীতে বাসচাপায় মা নিহত, মেয়ে হাসপাতালে 

ফেনী: ফেনীতে বাস চাপায় হালিমা বেগম (৩৭) নামে পথচারী এক নারী নিহত হয়েছে ন। একই ঘটনায় গুরুতর আহত তার মেয়ে হার্নিফাকে (৪) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৩ জুলাই) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর বাথানিয়া রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনায় আনন্দ এন্টারপ্রাইজ নামের একটি বাস জব্দ করে চালক আবদুস শহীদকে গ্রেপ্তার করা হয়েছে। আবদুস শহীদ নোয়াখালী সদর উপজেলার পূর্ব এয়াজবাড়িয়া গ্রামের হানিফের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই নারী তার মেয়েকে নিয়ে ফুটপাত দিয়ে ফেনী শহরের দিকে আসছিলেন। বাথানিয়া নামক স্থানে এলে যাত্রীবাহী বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলে হালিমা বেগমের মৃত্যু হয় এবং তার মেয়েকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। নিহত হালিমা বেগম ফেনী শহরতলীর পূর্ব বিজয়সিংহ এলাকার আমির হোসেনের স্ত্রী।  

মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, গুরুতর আহত অবস্থায় মা-মেয়েকে হাসপাতালে নেওয়ার পর হালিমা আক্তার মারা গেছে বলে শুনেছি। বাসটি জব্দ করা হয়েছে। চালককে গ্রেপ্তার করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
এসএইচডি/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।