ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে সতর্ক পুলিশ, পাহারায় আ.লীগ, রাস্তায় নেই বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
যাত্রাবাড়ীতে সতর্ক পুলিশ, পাহারায় আ.লীগ, রাস্তায় নেই বিএনপি

ঢাকা: যাত্রাবাড়ীতে সতর্ক অবস্থায় রয়েছে পুলিশ। বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ শনিবার সকাল ১১ টায় ঢাকার প্রবেশমুখে শনিরআখড়ার ধনিয়া কলেজের সামনে অবস্থান নেয়ার কথা থাকলেও দলটির নেতাকর্মীদের দেখা যায়নি।

এদিকে, বিএনপির নেতাকর্মীরা যাতে অবস্থান নিতে না পারে সেজন্য পাহারা দিচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শনিবার (২৯ জুলাই) সরেজমিনে রাজধানীর প্রবেশ পথ যাত্রাবাড়ী থেকে সাইনবোর্ড পর্যন্ত দুপাশের রাস্তায় পুলিশের সতর্ক অবস্থান দেখা গেছে। এ সময় বিভিন্ন পয়েন্টে আওয়ামী লীগের নেতাকর্মীদেরও অবস্থান লক্ষ্য করা গেছে।  

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, বিএনপির কর্মসূচির কারণে যাত্রাবাড়ীতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া জলকামানসহ পুলিশের বেশ কিছু সাঁজোয়া যান বিভিন্ন পয়েন্টে মোতায়েন করা রয়েছে। পাশাপাশি পুলিশের তল্লাশিও অব্যাহত রয়েছে।  

যদিও বিএনপির অবস্থান কর্মসূচির কারণে যাত্রাবাড়ীতে যানচলাচল করছে। তবে অন্য স্বাভাবিক দিনের তুলনায় যান চলাচল কিছুটা কম।  

পুলিশের ওয়ারী জোনের এডিসি এস এম শামীম বাংলানিউজকে জানান, শুনতে পেরেছি মাতুয়াইল মেডিকেলের মাতৃসদনের দিকে কিছু দুষ্কৃতকারী অবস্থান নিয়েছে। জনগণের ভোগান্তি করে কোনো ধরনের অবস্থান আমরা প্রশ্রয় দিতে পারি না।  

এখনও কোনো ধরনের অপ্রীতিকর অবস্থার সৃষ্টি হয়নি। তবে পুলিশ সতর্ক রয়েছে বলে জানান এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
ইএসএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।