ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সালথায় ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল গৃহবধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
সালথায় ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল গৃহবধূর মরদেহ প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের সালথায় ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো তানিয়া বেগম (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (১৮ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলার নটখোলা এলাকা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

তানিয়া ওই গ্রামের ইয়াছিন মাতুব্বরের স্ত্রী বলে জানা যায়।  

এলাকাবাসী ও পুলিশ জানায়, সকালে স্বামী ইয়াসিন মাতুব্বর স্ত্রীকে বসতঘরের মধ্যে মোবাইল ফোনে কথা বলতে দেখেন। পরে ইয়াসিন তার বাবা জাহাঙ্গীর মাতুব্বর ও মা বাড়ির পাশে জলাশয়ে পাট ধোয়ার কাজে ব্যস্ত ছিলেন। দুপুর ১২টার দিকে বাড়িতে এসে শাশুড়ি তার পুত্রবধূ তানিয়াকে টিনের ঘরের চালের আড়ার সঙ্গে ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখতে পান।  এ সময় শাশুড়ির ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে মরদেহ মাটিতে নামায়। সংবাদ পেয়ে সালথা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত এবং মৃত্যুর কারণ সম্পর্কে প্রাথমিক অনুসন্ধান করে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, গত ৩ মাস আগে প্রেমের সম্পর্কে তানিয়ার বিয়ে হয় ইয়াছিন মাতুব্বরের সঙ্গে। মাঝেমধ্যে তাদের মধ্যে ঝগড়া হতো। শুক্রবার সকালে তানিয়াকে গোপনে মোবাইলে কথা বলতে দেখে, স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি ও মনোমালিন্য হয়। অভিমানে সকাল ৯টা থেকে একইদিন বেলা ১২টার মধ্যে যেকোনো সময় পরিবারের সবার অজান্তে স্বামীর বসতঘরের বারান্দায় আড়ার সঙ্গে তার নিজের ব্যবহৃত ওড়না দ্বারা গলায় ফাঁস নেন তানিয়া।  

সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আওলাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।