ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জোড়া খুনে সাজাপ্রাপ্ত আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
জোড়া খুনে সাজাপ্রাপ্ত আসামি আটক

কুষ্টিয়া: জেলায় জোড়া খুনের মামলায় যাবজ্জীবন কারাদণ্ডাদেশপ্রাপ্ত পলাতক আসামি ওয়াসিম রেজাকে (৩০) মাদারীপুর থেকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) সদস্যরা।

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-১২ কুষ্টিয়া কোম্পানি কমান্ডার মো. গোলাম ফারুক।

আটক ওয়াসিম রেজা দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের শালিমপুর গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে। তিনি পৃথক দুটি হত্যা মামলায় পৃথকভাবে যাবজ্জীবন দণ্ডাদেশপ্রাপ্ত আসামি।

র‌্যাব-১২ জানায়, কুষ্টিয়ার মিরপুর থানায় হত্যা মামলা এবং দৌলতপুর থানায় দায়ের করা হত্যা মামলায় পৃথকভাবে যাবজ্জীবন কারাদণ্ড ও পৃথক হত্যা মামলায় ৫০ হাজার টাকা অর্থদণ্ড পাওয়া পলাতক আসামি ওয়াসিম রেজাকে গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ২টার দিকে মাদারীপুর জেলার শিবচর উপজেলার চরদত্তপাড়া এলাকা থেকে আটক করা হয়। এছাড়াও তিনি দৌলতপুর থানায় দায়ের করা মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। পরে তাকে সোমবার দুপুরে দৌলতপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।