ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে ২৫ মামলার দুই ডাকাত গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
সিলেটে ২৫ মামলার দুই ডাকাত গ্রেপ্তার

সিলেট: দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়নের টিকরপাড়ায় ডাকাতির ঘটনায় দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরের কাজিরবাজার ব্রিজের দক্ষিণ তীরে অবস্থান করাকালীন তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার কাড়ুয়া গ্রামের ইদ্রিছ আলীর ছেলে ফজর আলী ওরফে বাটন (৩৯) ও একই জেলার লাখাই উপজেলার সিংহগ্রামের বুল্লা এলাকার শহিদ মিয়ার ছেলে মো. লুৎফর রহমান (২৫)।

অভিযানিক দলের নেতৃত্বদানকারী এসএমপির মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাঈন উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারদের মধ্যে ফজর আলী ওরফে বাটনের বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায় ডাকাতিসহ ২০টি মামলা রয়েছে। এছাড়া লুৎফর রহমানের বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে।

পুলিশ সূত্র জানায়, গত ১৩ সেপ্টেম্বর রাত ৩টার দিকে এসএমপি সিলাম ইউনিয়নের টিকরপাড়া গ্রামের ইসতেখার গণি তাজেলের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। বসত ঘরের প্রধান ফটকের তালা ও ঘরের কলাপসিবল গেটের তালা ভেঙে ১০/১২ জন ডাকাত ঘরে ঢুকে। পরিবারের সবাইকে জিম্মি করে টাকা, স্বর্ণালঙ্কারসহ ১১ লাখ ৮১ হাজার টাকার মালামাল লুট করে নেয়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়। মামলাটি ওসি নিজে তদন্তভার নিয়ে অভিযান চালিয়ে ঘটনার চার দিনের মাথায় এ দুই আসামিকে গ্রেপ্তার করেন।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
এনইউ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।