ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২০৪০ সালে শীর্ষ দশ ধনী দেশের একটি হবে বাংলাদেশ: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
২০৪০ সালে শীর্ষ দশ ধনী দেশের একটি হবে বাংলাদেশ: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমাদের সাথে প্রধানমন্ত্রীর অনেক ক্ল্যাশ হত। আমাদের অবস্থা তখন প্যালেস্টাইনের যুবকদের মত।

আমরা বলতাম হত্যার বদলে হত্যা চাই। শেখ হাসিনা বলতেন না, আমি আমার পিতার হত্যার বিচারের জন্য এসেছি মানুষকে অর্থনৈতিক মুক্তি দিতে চাই।

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জে আনসার ও গ্রাম পুলিশ প্রতিরক্ষা বাহিনীর সমাবেশে অংশ নিয়ে একথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, পদ্মাসেতু হওয়ার পর আমাদের জিডিপি দশের ওপরে চলে যেত যদি রাশিয়া ইউক্রেন যুদ্ধ না হত। বিশেষজ্ঞরা বলছে বাংলাদেশ ২০৪০ সালের মধ্যে বিশ্বের প্রথম দশটি ধনী দেশের একটি হবে।  

তিনি আরও বলেন, আরেকবার সুযোগ যদি পাই। আমি আপনাদের কাছে অনুরোধ করতে চাই আনসারে কী কী সমস্যা আছে আমাকে একটু লিখে দিবেন। আমি শান্তি পাব যদি আমি জাতীয় সংসদে আপনাদের পক্ষে কোন কথা বলতে পারি।

তিনি বলেন, আমার রাজনীতি করার কথা না৷ চন্দনের দু পা হারানোর কথা ছিল না। বাংলাদেশ আজ অন্য পর্যায়ে থাকার কথা ছিল। আমরা বেইমানি করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে মেরেছি। শুধু তাকে নয় পুরো পরিবারকে মেরে ফেলা হয়েছে। আপনি যদি শেনেন আপনার পরিবারের আপনি ছাড়া সকলকে মেরে ফেলেছে আপনার কী হবে। হয় আপনি পাগল হবেন নয়ত আপনি খুনি হবেন।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
এমআরপি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।