ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

উত্তরায় ছুরিকাঘাতে যুবক হত্যার ঘটনায় ছিনতাইকারী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
উত্তরায় ছুরিকাঘাতে যুবক হত্যার ঘটনায় ছিনতাইকারী গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে দেলোয়ার হোসেন (৩০) নামে এক যুবক নিহত ও তার ভাই আহত হওয়ার ঘটনায় করা মামলার মূল আসামি ছিনতাইকারী রফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার(২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর দক্ষিণ খানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাসুদ আলম জানান, ২৬ সেপ্টেম্বর রাতে উত্তরা ৭ নম্বর সেক্টরে বিএনএস সেন্টারের সামনে ছিনতাইকারীর কবলে পড়েন দেলোয়ার হোসেন (৩০) ও তার ছোট ভাই আনোয়ার হোসেন (২৭)। ছুরিকাঘাতে দেলোয়ার হোসেনের মৃত্যু হয়।

এ ঘটনায় বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে নিহত দেলোয়ার হোসেনের বাবা আলাউদ্দিন মণ্ডল বাদী হয়ে উত্তরা পশ্চিম থানা একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় তিনজনকে অজ্ঞাত আসামি করা হয়।

ঘটনার পর থেকেই উত্তরা পশ্চিম থানা পুলিশ জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যায় উত্তরা দক্ষিণ খান এলাকা থেকে প্রধান আসামি রফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।  

জানা গেছে, মাদক, ছিনতাইসহ একাধিক মামলার আসামি রফিকুল। এলাকায় রফিকুল পেশাদার ছিনতাইকারী হিসেবেই পরিচিত। তাকে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) আদালতে সোপর্দ করে রিমান্ড চাওয়া হবে। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
পিএম/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।