ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইগাতীতে ইজিবাইক চালক হত্যা, গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
ঝিনাইগাতীতে ইজিবাইক চালক হত্যা, গ্রেপ্তার ২

শেরপুর: ঝিনাইগাতীতে ব্যাটারিচালিত ইজিবাইক চালক শাহ আলম (৪১) হত্যার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে  পুলিশ।

সোমবার (৯ অক্টোবর) দুপুরে শেরপুরের পুলিশ সুপার মোনালিশা বেগম বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে 
রোববার (৮ অক্টোবর) রাতে ঝিনাইগাতীর বালিয়াচণ্ডি পশ্চিম পাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- গাজীপুর জেলার জয়দেবপুর চান্দনা চৌরাস্তার ইটহাটার শাহজাহান মিয়ার ছেলে সবুজ মিয়া (৩৯) ও শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ছোট মালিঝিকান্দা গ্রামের আ. রহিমের ছেলে রুপন (২০)।

পুলিশ জানায়, শ্রীবরদী উপজেলার ধাতুয়া গ্রামের জসিম উদ্দিন ফকিরের ছেলে শাহ আলম গত ৭ অক্টোবর রাতে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। ওইদিন রাত ৮টার দিকে গ্রেপ্তার সবুজ ও রুপন ইজিবাইক  ছিনতাইয়ের উদ্দেশ্যে যাত্রী সেজে শাহ আলমের ইজিবাইক ভাড়া করে কুচনিপাড়া এলাকায় যায়। সেখানে গলায় রশি পেঁচিয়ে তাকে হত্যা করে। পরে মরদেহ রাস্তার পাশে ধান ক্ষেতে ফেলে রেখে  ইজিবাইক নিয়ে পালিয়ে যায় তারা।  

পরদিন সকালে ঝিনাইগাতী থানা পুলিশ শাহ আলমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।  

এ ব্যাপারে ঝিনাইগাতী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। পরে ঝিনাইগাতী থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখার পুলিশ সদস্যদের তৎপরতায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সবুজ ও রুপনকে গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইকৃত ইজিবাইকটি জব্দ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।