ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তরা পশ্চিম থানা আ. লীগের সভাপতি প্রার্থী আজাদের ওপর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
উত্তরা পশ্চিম থানা আ. লীগের সভাপতি প্রার্থী আজাদের ওপর হামলা অ্যাডভোকেট এ কে আজাদ

ঢাকা: উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী অ্যাডভোকেট এ কে আজাদের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ সময় ১ নং ওয়ার্ড যুবলীগ নেতা তামীম ও কবির আহত হয়েছেন।

সোমবার (১৮ ডিসেম্বর) রাত ৮টার দিকে উত্তরা পশ্চিম থানাধীন রাজলক্ষ্মী এলাকায় তার নিজ বাসভবনের সামনে দাঁড়িয়ে কর্মীদের সঙ্গে আলাপকালে সন্ত্রাসীরা এসে তার ওপর অতর্কিত হামলা করে।  

উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. মোর্শেদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাজলক্ষ্মী এলাকার আলাউদ্দিন টাওয়ারের সামনে এ ঘটেছে। একজনকে আটক করা হয়েছে। অ্যাডভোকেট এ কে আজাদ বর্তমানে উত্তরা কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার মাথা ফেটে গেছে। চোখে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছে।

হামলার বিষয়ে উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী অ্যাডভোকেট এ কে আজাদ বলেন, সোমবার রাত ৮টার দিকে আমার রাজলক্ষ্মী এলাকায় বাসভবনের সামনে দাঁড়িয়ে কর্মীদের সঙ্গে কথা বলছিলাম। এ সময় ফাহিম, ফজলে রাব্বি, সিয়াম, শাকিল, মামুন, রাজন, জয়সহ ৪০-৫০ জন সন্ত্রাসী এসে আমার ওপর অতর্কিত হামলা করে। তারা আমাকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয় এবং চোখ ও মুখ জখম করে।

বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩

এমএমআই/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।