ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে মাইক্রোবাসের ধাক্কায় সাবেক পুলিশ সদস্যের মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
সিলেটে মাইক্রোবাসের ধাক্কায় সাবেক পুলিশ সদস্যের মৃত্যু 

সিলেট: সিলেটে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. শফিউল হাসান সানী (২৯) নামে সাবেক এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।  

বুধবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরের তেরমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

শফিউল হাসান সানী সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজারের ভালকী গ্রামের বাসিন্দা নজরুল ইসলামের ছেলে। সানী রাজারবাগ পুলিশ লাইন্সে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তিনি গত বছরের ২৯ নভেম্বর চাকরিচ্যুত হন।  

বালাগঞ্জ তাজপুর ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী মাইক্রোবাস  তেরমাইল এলাকায় মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে পুলিশ সদস্য সানী মারা যান। তার ব্যবহৃত মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গেছে।  

স্থানীয়রা জানান, ঘন কুয়াশার কারণে সড়কে যান চলাচল ব্যাহত হয়। এ কারণে ঢাকা-সিলেট মহাসড়কের তেরমাইলে এ দুর্ঘটনা ঘটছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।  

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক বাংলানিউজকে বলেন, মাইক্রোবাসের ধাক্কায় সানীর মৃত্যু হয়। তিনি রাজারবাগ পুলিশ লাইন্সে কনস্টেবল ছিলেন। গত ২৯ নভেম্বর তিনি চাকরিচ্যুত হন। মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও মাইক্রোবাস জব্দ করে হাইওয়ে পুলিশ হেফাজতে নিয়েছে। তবে মাইক্রোবাসের চালককে আটক করা যায়নি। এ ঘটনায় আইনি ব্যবস্থার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।