ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে ধর্ষণ মামলার প্রধান আসামি ফরিদপুর থেকে গ্রেপ্তার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
সাভারে ধর্ষণ মামলার প্রধান আসামি ফরিদপুর থেকে গ্রেপ্তার 

ঢাকা: ঢাকার সাভার এলাকায় ধর্ষণ মামলার প্রধান আসামি মো. সাকিল শেখকে (৩৩) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।

ঢাকার সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা কিশোরি ধর্ষণ মামলার এজাহার নামীয় প্রধান আসামি গ্রেপ্তার মো. সাকিল শেখ।

সে রাজবাড়ী জেলার রাজবাড়ী থানার দত্তপাড়া গ্রামের আশাদ শেখ এর ছেলে।  

সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে র‌্যাব-১০ এর উপ-পরিচালক (অপারেশন অফিসার) আমিনুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, রোববার (২৮ জানুয়ারি) দুপুরে ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন পুকুরিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।  

র‌্যাবের এ কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, বাদী নাবালিকা, ভুক্তভোগীর বয়স ১৪ বছর। ভুক্তভোগীর বড় বোন রংপুর জেলার মিঠাপুকুর এলাকার বাসিন্দা। ভুক্তভোগী বড় বোন ও দুলাভাই উভয়ই রাজধানীর একটি গার্মেন্টসে শ্রমিক হিসেবে চাকরি করেন। সে সুবাদে তারা ঢাকার সাভার এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। ভুক্তভোগী তার বড় বোনের সঙ্গে ওই বাসায় থাকেন। গ্রেপ্তার সাকিল একই বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল। ভুক্তভোগীর বড় বোন ও দুলাভাই যখন কাজের উদ্দেশে বাসা থেকে বেরিয়ে যেত ভুক্তভোগী প্রায়ই বাসায় একা থাকতো। সাকিল বিভিন্ন সময়ে ভুক্তভোগীকে প্রেমের প্রস্তাব দিলেও সে সাকিলের প্রস্তাবে রাজী হয়নি।

২০২৩ সালের ৫ জুন রাত ১০টার দিকে সাকিল নাবালিকা ভুক্তভোগীকে ফুঁসলিয়ে তার নিজ কক্ষে নিয়ে গিয়ে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। ভুক্তভোগী যদি কাউকে এ ঘটনা বলে তাহলে প্রাণ নাশের হুমকি দেয় সাকিল। পরে ভুক্তভোগীর বড় বোন ঘটনাটি জানতে পেরে ঢাকার সাভার মডেল থানায়  সাকিলের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেন। মামলার বিষয়টি জানতে পেরে আসামি সাকিল আত্মগোপনে চলে যায়।  

গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।