ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গ্যাসের চুলায় আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে এক ব্যক্তির মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
গ্যাসের চুলায় আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে এক ব্যক্তির মৃত্যু  মো. জসিম উদ্দিন

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে শীত নিবারণ করার জন্য গ্যাসের চুলায় আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে মো. জসিম উদ্দিন (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) ভোর রাতে তিনি ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

জসিম লক্ষ্মীপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মজুপুর গ্রামের ছৈয়াল বাড়ির মৃত বাদশা মিয়ার ছেলে। তিনি একসময় আনসার সদস্য ছিলেন। জসিম এক কন্যা সন্তানের জনক।  

পরিবারের লোকজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, জসিম গত কয়েক মাস ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন। বুধবার (৩১ জানুয়ারি) সকালে তিনি বাড়ির গ্যাসের চুলার পাশে বসে আগুন পোহাচ্ছিলেন। এসময় চুলা থেকে তার গায়ের চাদরে আগুন ধরে যায়। মুহূর্তেই শরীরের বিভিন্ন স্থানে আগুন ছড়িয়ে পড়ে। আগুন থেকে রক্ষা পেতে তিনি বাড়ির পাশের পুকুরে ঝাঁপ দেন। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা যান তিনি।  

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।