ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্যারিস্টার সুমনের লড়াইয়ে পাশে থাকার আহ্বান পলকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
ব্যারিস্টার সুমনের লড়াইয়ে পাশে থাকার আহ্বান পলকের

হবিগঞ্জ: সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের শুরু করা লড়াইয়ে সবাইকে পাশে থাকার জন্য আহ্বান জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ডিসিপি স্কুল মাঠে ‘তারুণ্যের সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

ব্যারিস্টার সুমন তার নির্বাচনী এলাকার তরুণ প্রজন্মকে উদ্যোগী করে তোলার উদ্দেশে এ অনুষ্ঠানের আয়োজন করেছেন।

এতে প্রতিমন্ত্রী আরও বলেন, ডিজিটাল বিশ্বে নেতৃত্ব দেওয়ার জন্য আমাদের মেধাবী তরুণদের গড়ে তোলা প্রয়োজন। এক্ষেত্রে তরুণ-তরুণীদের চাকরির পেছনে না ঘুরে নিজেকে স্বাবলম্বী করে তুলতে হবে।

বক্তব্যের একপর্যায়ে প্রতিমন্ত্রী বলেন, ‘ব্যারিস্টার সুমনকে আপনারা পাঁচ বছর কাজ করার সুযোগ দিয়েছেন। তিনি যে যুদ্ধ শুরু করেছেন সেই যুদ্ধে সবাই তার পাশে থাকুন। ’

পরে তিনি হবিগঞ্জে পাওয়ার প্রকল্পের ২৬৫ প্রশিক্ষণার্থীর মাঝে ল্যাপটপ বিতরণ করেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির, সংসদ সদস্য অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফসহ প্রশাসনের কর্মকর্তারা।

আরও উপস্থিত ছিলেন ‘নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের’ প্রতিষ্ঠাতা ইকবাল বাহার, গায়ক তাসরিফ খান, ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির, তৌহিদ আফ্রিদি, জনপ্রিয় ভিডিও ব্লগার সোলায়মান সুখন এবং সাংবাদিক ফারাবি হাফিজ।

পরে ডিসিপি স্কুল মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন কয়েক হাজার মানুষ।

অনুষ্ঠানের আয়োজক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপি বলেন, ‘আমি নিজে পানিতে নেমে নদীর ময়লা পরিষ্কার করেছি, প্রয়োজনে আরও বেশি ময়লায় ঝাঁপ দেব। তারপরও আমি আমার নির্বাচনী এলাকার মানুষকে পরিচ্ছন্ন পরিবেশ উপহার দিতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।