ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ডাকাত দলের ৭ সদস্য গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৪
নরসিংদীতে ডাকাত দলের ৭ সদস্য গ্রেপ্তার

নরসিংদী: নরসিংদীতে ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার (৪ ফেব্রুয়ারি) দিনব্যাপী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

গ্রেপ্তাররা হলেন- জেলার রায়পুরা উপজেলার বটতলি খামারপাড়া গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে শেখ ফরিদ (৩৫), দড়িবালুয়াকান্দি গ্রামের চাঁন মিয়ার ছেলে মোক্তার হোসেন (৪৪), চড় আড়ালিয়া গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে আল আমিন (২৯), শিবপুর উপজেলার নৌকাঘাট গ্রামের মৃত রাজু মিয়ার ছেলে আবুল কাশেম (৪২), সদর উপজেলার চম্পকনগর গ্রামের নূরুল ইসলাম (২৯),  বকশালীপুরা গ্রামের মৃত আয়নাল মিয়ার ছেলে রাজিব (২২) ও পলাশ উপজেলার বাটপাড়া দিঘির পাড় গ্রামের সাধন চন্দ্র সূত্রধরের ছেলে শিপন চন্দ্র সূত্রধর (৩৪)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) মোস্তাফিজুর রহমান জানান, গত ২৬ জানুয়ারি শুক্রবার রাতে জেলার শিবপুর উপজেলার যশোর ইউনিয়নের দেবালেরটেক গ্রামের মেজবাহ উদ্দিন মেজুর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ৭ জনের ডাকাতদল বারান্দার গ্রিল কেটে বাড়ির সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি থেকে ১৯ লাখ টাকা, ১৬ ভরি স্বর্ণলংকার ও মোবাইল নিয়ে যায়। এ সময় ডাকাতরা নগদ টাকাসহ ৫৩ লাখ ৩৬ হাজার টাকার মালামাল নিয়ে যায়। পরে এ ঘটনায় ২৮ জানুয়ারি মামলা হলে ডিবি পুলিশ অভিযানে নামে।  

পরে গোপন তথ্যের ভিত্তিতে রোববার জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৬ ডাকাত ও  লুণ্ঠিত মালামাল কেনার অভিযোগে শিপন নামে একজনকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ১টি প্রাইভেটকার, নগদ ৫ লাখ ২৩ হাজার ৫০০ টাকা, গলিত স্বর্ণ ১৭.৫২ গ্রাম , ১টি পাইপগান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলে জানান এসপি।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৪
জেএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।