ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় কলাই ক্ষেতে পড়েছিল কৃষকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
ভাঙ্গায় কলাই ক্ষেতে পড়েছিল কৃষকের মরদেহ প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় হাবিবুর রহমান বেপারী নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করা করেছে পুলিশ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার বালিয়াহাটি গ্রামের একটি কলাই ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

হাবিবুর ওই গ্রামের মৃত ইউনুস ব্যাপারীর ছেলে। নিহতের মাথায়, কানে, গলায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী ধারণা করছে, বাড়ির পাশের একটি বাগানে হাবিবুরকে হত্যা করে চাদর দিয়ে মুড়িয়ে কলাই ক্ষেতে ফেলে গেছে দুর্বৃত্তরা।  

নিহতের ছেলে সোহাগ ব্যাপারী বলেন, শুক্রবার (৯ ফেব্রুয়ারি) আমার বাবা সন্ধ্যার পর ভাত খেয়ে বাড়ি থেকে বের হয়ে বাজারে যান।  রাত আনুমানিক ৯ টা ১০টা হবে বাড়িতে না আসায় রাতভর অনেক খোঁজাখুঁজি করা হয়। মসজিদের মাইকে মাইকিংও করা হয়। শনিবার সকালে বাড়ির পাশে কলাই ক্ষেত থেকে বাবার মরদেহ উদ্ধার হয়। আমার বাবার বড় তেমন কোনো শত্রু ছিল না। শুধু চাচাদের সঙ্গে জমি নিয়ে একটু বিরোধ ছিল। আমি হত্যাকারীদের ফাঁসি চাই।  

এ ব্যাপারে নাসিরাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলমগীর খান জানান, ভাঙ্গা থানাকে অবহিত করা হয়েছে। পুলিশ এসে হাবিবুরেস মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে।  

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, নিহতের শরীরে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।