ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর শিক্ষা উপদেষ্টার সঙ্গে শিক্ষামন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
প্রধানমন্ত্রীর শিক্ষা উপদেষ্টার সঙ্গে শিক্ষামন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

ঢাকা: প্রধানমন্ত্রীর শিক্ষা ও সংস্কৃতিবিষয়ক উপদেষ্টা ড. কামাল আব্দুল নাসের চৌধুরীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী ও শিক্ষা মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।  

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাজধানীর সেগুন বাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটের সম্মেলনকক্ষে এ অনুষ্ঠানে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব সোলেমান খান, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব ড. ফরিদ উদ্দিন আহমদ, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ, আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকারসহ মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নতুন সরকারে ড. কামাল আব্দুল নাসের চৌধুরীকে উপদেষ্টা নিয়োগ দেন।  

ড. কামাল আব্দুল নাসের চৌধুরী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ও প্রধানমন্ত্রীর সাবেক মুখ্যসচিব ছিলেন।

অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী উপদেষ্টাকে অভিনন্দন জানান এবং শিক্ষা ব্যবস্থার উন্নয়নে সার্বিক সহযোগিতা ও পরামর্শ প্রত্যাশা করেন।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এমআইএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।