ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদকের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের বিশেষ নজর দেওয়ার নির্দেশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
মাদকের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের বিশেষ নজর দেওয়ার নির্দেশ

ঢাকা: স্থানীয় সরকারের জনপ্রতিনিধিদের দুর্নীতি, সন্ত্রাস, মাদক বিরুদ্ধে বিশেষ নজর দেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (ফেব্রুয়ারি ২৫) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘জাতীয় স্থানীয় সরকার দিবস ২০২৪’ উদযাপন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সরকার প্রধান বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতি, মাদক মুক্ত করে সমাজকে গড়ে তুলতে হবে। সেদিকে আপনাদের বিশেষভাবে দৃষ্টি দিতে হবে।

তিনি বলেন, মাদকের প্রভাব, মাদক থেকেই আবার দুর্নীতি, জঙ্গিবাদ সন্ত্রাস সৃষ্টি হয়। এগুলো থেকে যেন আমাদের সমাজ রক্ষা পায়। সেদিকে বিশেষ যত্নবান হয়ে মানুষের মাঝে সচেতনতা সৃষ্টি করে দেশকে এগিয়ে নিয়ে যাবেন সেটাই আমরা চাই।  

টানা চারবারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ২০০৯ সাল থেকে এ পর্যন্ত আমরা সরকারে আছি। আজকে বাংলাদেশ একটা ধাপ উত্তরণ ঘটেছে। বাংলাদেশ এগিয়ে যাবে। বাংলাদেশ যেন পিছিয়ে না যায় সেদিকে লক্ষ্য রেখে আপনাদের ওপর অর্পিত দায়িত্ব জনসেবা করে যাবেন। আমরা যেন দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
এমইউএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।