ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আধিপত্য বিস্তারে দুই গ্রুপের ককটেল বিস্ফোরণ, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
আধিপত্য বিস্তারে দুই গ্রুপের ককটেল বিস্ফোরণ, আহত ৩

শরীয়তপুর: শরীয়তপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এ সময় বেশ কয়েকটি ককটেল বোমা বিস্ফোরিত হয়।

এতে দুপক্ষের তিনজন আহত হয়েছেন।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে জাজিরা ও সদর উপজেলা সীমানার মধ্যবর্তী গঙ্গানগর বাজারের চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।  

সংঘর্ষে আহতরা হলেন- হালেম তালুকদার গ্রুপের সদস্য খলিল ঢালী (৬৫) তিনি মূলনা ইউনিয়নের গয়ঘর মোল্লা কান্দি গ্রামের বাসিন্দা এবং ফারুক মাদবর গ্রুপের সোহাগ মাদবর (৪২) ও ফারুক মাদবর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মূলনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড মেম্বার ফারুক মাদবর গ্রুপ ও জয়নগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড মেম্বার হালেম তালুকদার গ্রুপের আগে থেকে শত্রুতা চলে আসছিলো। এরই ধারাবাহিতায় সোমবার সন্ধ্যায় ইউপি সদস্য ফারুক মাদবরের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এ সময় বেশ কয়েকটি ককটেল বোমা বিস্ফোরনের ঘটনা ঘটে। এতে তিনজন আহত হন।

মূলনা ইউনিয়ন পরিষদের সদস্য ফারুক মাদবর বলেন, সন্ধ্যার সময় হালেম তালুকদারের গ্রুপের ২০-৩০ জন লোক নিয়ে বাজারে মহড়া দিচ্ছিলো। পরে তাদের কাছে জানতে চাইলে তারা উগ্র আচরণ শুরু করে। এরপরই আমাকেসহ আমাদের লোকজনদের ওপর হামলা চালায়  তারা।

জয়নগর ইউনিয়ন পরিষদের সদস্য হালেম তালুকদার বলেন, গঙ্গানগর বাজারের সংঘর্ষের ব্যাপারে আমি কিছু জানি না।  আমি বাড়িতে ছিলাম।

জাজিরা থানার পরিদর্শক (তদন্ত) সুজন হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে পুলিশ। দুপক্ষের কেউ এখনও অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।