ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কম্বিলিফটের সিইও এর সঙ্গে রয়্যাল মেশিনারিজের মতবিনিময়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
কম্বিলিফটের সিইও এর সঙ্গে রয়্যাল মেশিনারিজের মতবিনিময়

খুলনা: আয়ারল্যান্ডের কম্বিলিফট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং সহ-প্রতিষ্ঠাতা মার্টিন ম্যাকভিকারের সঙ্গে রয়্যাল মেশিনারিজ করপোরেশন লিমিটেডের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় রাজধানীর এয়ারপোর্ট রোডের নিকুঞ্জ-২ এর ঢাকা রিজেন্সি হোটেলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন রয়্যাল মেশিনারিজ করপোরেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) খান এমডি মহিউদ্দিন।

কম্বিলিফট লিমিটেডের সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা মার্টিন প্রথমবারের মতো বাংলাদেশ সফর করেন।

বাংলাদেশে কম্বিলিফটের একমাত্র ডিলার রয়্যাল মেশিনারিজ করপোরেশন লিমিটেডের গ্রাহকদের সঙ্গে তিনি মতবিনিময় করেন।

হোটেলটিতে আয়োজিত প্রাণবন্ত মতবিনিময় সভায় ম্যাকভিকারকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন রয়্যাল মেশিনারিজের এমডি খান মহিউদ্দিন।

এ সময় প্রধান অতিথির বক্তৃতা নিজের অনুভূতি জানিয়ে মার্টিন ম্যাকভিকার বলেন, আমাকে এই সম্মান জানানোর জন্য সত্যিই আমি আনন্দিত।

সভায় জানানো হয়, কম্বিলিফট বিশ্বব্যাপী মাল্টিডাইরেশানাল, সাইডলোডিং এবং আর্টিকুলেটেড ফর্কলিফ্টের বৃহত্তম প্রস্তুতকারক। গ্রাহকদের চাহিদা অনুযায়ী নতুন নতুন পণ্য তৈরি করে প্রতিষ্ঠানটি। যা বিশ্বের প্রথম। উদ্ভাবন, নমনীয়তা এবং পরিষেবা হল সেই নীতি যার ওপর ভিত্তি করে কম্বিলিফটের সাফল্য গড়ে উঠেছে। বিশ্বের দ্রুততম বর্ধনশীল ফর্কলিফ্ট প্রস্তুতকারক হয়ে ওঠে কম্বিলিফট। যা ৮৫টিরও বেশি দেশে রপ্তানি করছে কোম্পানিটি এবং বিশ্বব্যাপী ৮০ হাজার টিরও বেশি ট্রাক ব্যবহার করা হচ্ছে। বিশ্বের অন্য কোনো প্রস্তুতকারক একই স্তরের কাস্টমাইজেশন এবং অভিযোজনযোগ্যতা দিতে পারে না। প্রতিটি গ্রাহকের বিভিন্ন চাহিদা পূরণ করতে পারে না। বাংলাদেশে কম্বিলিফটের প্রায় ১০০টি মেশিন (কম্বি সি-সিরিজ এবং আইজল মাস্টার) রয়েছে যা রয়্যাল মেশিনারিজ করপোরেশন লিমিটেড সরবরাহ করে।

এর আগে সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে রয়্যাল মেশিনারিজ করপোরেশন লিমিটেডের পক্ষ থেকে মার্টিন ম্যাকভিকারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।