ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে বেশি টাকা নেওয়ার অভিযোগে ভূমি সহকারী কর্মকর্তা বদলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
শরীয়তপুরে বেশি টাকা নেওয়ার অভিযোগে ভূমি সহকারী কর্মকর্তা বদলি

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরায় সেবাগ্রহীতাদের কাছ থেকে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগে বড়কান্দি ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মতিউর রহমানকে অন্যত্র বদলি করা হয়েছে।  

বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম লুনা এ তথ্য নিশ্চিত করেছেন।

 

এর আগে বুধবার দুপুরে জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়ন থেকে সরিয়ে তাকে ডামুড্যা উপজেলার শিধলকুড়া ইউনিয়নে বদলি করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়ন ভূমি অফিসে ইউনিয়ন ভূমি সহকারী পদে মতিউর রহমান তিন বছর ধরে কর্মরত ছিলেন। তিনি বিভিন্ন সময় সেবা নিতে আসা ব্যক্তিদের কাছ থেকে অতিরিক্ত টাকা নিয়ে থাকেন বলে অভিযোগ ওঠে। এছাড়াও অফিস কক্ষে বসে মানুষের কাছ থেকে টাকা নিচ্ছেন এমন দৃশ্যের দুটি ভিডিও সম্প্রতি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ে।  

এ বিষয়ে ভুক্তভোগীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মৌখিক অভিযোগ করেন। এমন খবর পেয়ে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মতিউর রহমানকে বড়কান্দি ইউনিয়ন থেকে সরিয়ে ডামুড্যা উপজেলার
শিধলকুড়া ইউনিয়নে বদলি করা হয়।

এ ব্যাপারে বড়কান্দি ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মতিউর রহমানের বক্তব্যের জন্য বারবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।  

এ ব্যাপারে জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম লুনা বলেন, বড়কান্দি ইউনিয়ন সহকারী কর্মকর্তা মতিউর রহমানের বিরুদ্ধে আর্থিক লেনদেনের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগীরা মৌখিকভাবে বিষয়টি জানিয়েছেন। দীর্ঘদিন তিনি একই কর্মস্থলে রয়েছেন। তাই তাকে অন্যত্র বদলি করে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad