ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে ইউনিয়ন পরিষদের দুই সদস্যের ওপর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
গৌরনদীতে ইউনিয়ন পরিষদের দুই সদস্যের ওপর হামলা

বরিশাল: বরিশালের গৌরনদীতে ইউনিয়ন পরিষদের দুই সদস্যের (মেম্বার) ওপর হামলার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের আধুনা গ্রামে এ ঘটনা ঘটে।

হামলায় আহত দুজন হলেন সরিকল ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  হারুন অর রশিদ আকন এবং সরিকল ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন যুবলীগের সদস্য রনি মোল্লা।

আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তির পাশাপাশি হামলার ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে।

আহত ইউপি সদস্য হারুন অর রশিদ অভিযোগ করে বলেন, আধুনা গ্রামের একটি মাটির রাস্তার ইট সোলিং করার লক্ষ্যে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিসের লোকজন নিয়ে সেখানে যাই। পরে রাস্তা পরিমাপ করে বাহাদুরপুর এলাকার ইউসুফ মোল্লার বাড়ির সামনে আরেক ইউপি সদস্য রনি মোল্লার জন্য অপেক্ষা করছিলাম। এ সময় একই ইউনিয়নের বেতগর্ভ গ্রামের চুন্নু বালীর নেতৃত্বে ৬/৭ জন লোক এসে আমার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ শুরু করেন। তারা বলেন, তুই কিসের আওয়ামী লীগ করস, এখন থেকে আমরা আওয়ামী লীগ করে দেখিয়ে দেব।

তিনি বলেন, তারা আমার ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে সাথে থাকা নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায়। এরইমধ্যে সহকর্মী ইউপি সদস্য রনি মোল্লা ঘটনাস্থলে পৌঁছে হামলাকারীদের হাত থেকে আমাকে রক্ষায় এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়। পরে আমাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

ইউপি সদস্য হারুন ও রনি মোল্লা বলেন, বিগত জোট সরকারের আমলে এই চুন্নু বালী গংরা স্থানীয় আওয়ামী লীগ নেতাদের অত্যাচার ও নির্যাতন করেছে। এখন তারা সদ্য আওয়ামী লীগে যোগদান করে আমাদের ওপর হামলা চালাচ্ছে।

অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত চুন্নু বালীর নম্বরে একাধিকবার কল করা হলেও তিনি তা রিসিভ করেননি।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, অভিযোগের তদন্ত করে সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।