ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভেজালবিরোধী অভিযান: সৈয়দপুরে ৭ প্রতিষ্ঠানের জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
ভেজালবিরোধী অভিযান: সৈয়দপুরে ৭ প্রতিষ্ঠানের জরিমানা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে ভেজালবিরোধী অভিযান চালিয়ে সাতটি প্রতিষ্ঠানকে ২৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
 
মঙ্গলবার (১২ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলামের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

 

অভিযানকালে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন রংপুরের ফিল্ড অফিসার তৌহিদ আল-আমিন, ইন্সপেক্টর আহসান হাবিব ও স্যানিটারি ইন্সপেক্টর আলতাফ হোসেন সরকার উপস্থিত ছিলেন।  

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, জেলা শহরের জহুরুল হক সড়কে অভিযান চালানো হয়। এতে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) সিল মারা থাকলেও অনুমোদন না থাকা, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য মেলায় মেসার্স হিরো স্টোরের নিশাতকে চার হাজার, আমান স্টোরের আমানুল্লাহ সিদ্দিকীকে দুই হাজার, সুলতান ট্রেডার্সের মালিক শফিককে তিন হাজার, আবিদ স্টোরের সাজিদকে চার হাজার এবং হুমায়রা স্টোরের নূর আলমকে চার হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়া জেলা শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে অবস্থিত লাকি ট্রেডার্সে মূল্য তালিকা টাঙানো না থাকায় প্রতিষ্ঠানটির মালিক রাকেশ ঘোষকে এক হাজার ও সনু স্টোরে অবৈধ কসমেটিক মজুদ করায় মালিক শাহজাহান সনুকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।