ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাছ ছিনতাইয়ের অভিযোগে যুবলীগের ২ কর্মী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
মাছ ছিনতাইয়ের অভিযোগে যুবলীগের ২ কর্মী কারাগারে

বরিশাল: বরিশাল নগরের রুপাতলীস্থ শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর টোল প্লাজা এলাকায় মাছ ছিনতাইয়ের অভিযোগে যুবলীগের দুই কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৩ মার্চ) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার (১২ মার্চ) দিনগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন- মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কাশিপুর এলাকার রিয়াজ ভূঁইয়া ও কাউনিয়া বাঁশেরহাট এলাকার মশিউর রহমান সোহেল। তারা দুজনেই যুবলীগের সক্রিয় কর্মী বলে জানা গেছে।

কোতোয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রিয়াজুল ইসলাম জানান, ২৫ জানুয়ারি রুপাতলি দপদপিয়া ব্রিজের টোল প্লাজায় মাছ ছিনতাইয়ের ঘটনা ঘটে। সেই ঘটনায় বাদী হয়ে মামলা করেছেন মাছের মালিক ইমন প্যাদা। মামলায় এর আগে ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে তদন্ত করে দেখা যায়, মাছ ছিনতাইয়ের ঘটনায় প্রধান অভিযুক্ত রিয়াজ ভুইঁয়া ও সোহেল। মূলত এই দুইজনের পরিকল্পনাতেই মাছ ছিনতাই করে ১৫-১৬ জনের একটি গ্রুপ। তারা সবাই রিয়াজ ভুইঁয়া ও সোহেলের কথা মতো মাছ ছিনতাই করে রিয়াজ ভুইঁয়ার বাসার সামনে পৌঁছান। বিনিময়ে একেকজনকে তিন থেকে পাঁচ হাজার করে টাকা দেন রিয়াজ ও সোহেল।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, কিছু দিন আগে দপদপিয়া ব্রিজের টোল প্লাজায় বাস থামিয়ে বিপুল পরিমাণ মাছ ছিনতাই হয়েছিল। সে ঘটনায় প্রধান দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।