ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে সিনিয়র সাংবাদিক মহসিন আলী আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
মেহেরপুরে সিনিয়র সাংবাদিক মহসিন আলী আর নেই

মেহেরপুর: দৈনিক মাথাভাঙ্গা ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি ও মেহেরপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি  মহসিন আলী মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (১৭ মার্চ) ভোরে সেহরি শেষে মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকার নিজ বাড়িতে মারা যান তিনি।

স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, বন্ধু বান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

এদিকে মহসিন আলীর মৃত্যুতে শোক জানিয়েছেন মেহেরপুর প্রেসক্লাব, মেহেরপুর জেলা প্রেসক্লাবসহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠন ও জেলার সব সাংবাদিকরা।

মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক মন্টু মরহুমের পরিবারের বরাত দিয়ে জানান, মেহেরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে প্রেসক্লাবের সামনে বিকেল ৪টার সময় শ্রদ্ধা নিবেদন ও দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। পরে বিকেলে আসর নামাজের পর হোটেল বাজার জামে মসজিদে মহসিন আলীর জানাযা নামাজ অনুষ্ঠিত হবে।  

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন এমপি, মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুণ, মেহেরপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য ডাক্তার এএসএম নাজমুল হক সাগর, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আমজাদ হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা, সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ জেলার সিনিয়র সাংবাদিক মহসিন আলীর মৃত্যুতে শোক জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।