ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ফ্ল্যাটে মিলল মায়ের রক্তাক্ত লাশ, পুলিশের হেফাজতে ছেলে 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
রাজধানীতে ফ্ল্যাটে মিলল মায়ের রক্তাক্ত লাশ, পুলিশের হেফাজতে ছেলে  প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর পশ্চিম মানিকদি নামাপাড়া এলাকার একটি ভবনের পঞ্চমতলায় পাওয়া গেছে রোকেয়া বেগম (৫৫) নামে এক নারীর রক্তাক্ত মরদেহ।  

মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা রোকেয়া বেগম খুন হয়েছেন বলে ধারণা করছে পুলিশ।

নিহতের স্বামীর নাম এস এম মোহাম্মদ আলী। তিনি নরসিংদী ঘোড়াশাল পাওয়ার হাউজের চাকরি করেন। পশ্চিম মানিকদি নামাপাড়া বাড়ির নম্বর ২৪৮/৩  পঞ্চমতলার একটি ফ্ল্যাট সপরিবারে থাকতেন রোকেয়া।  

রোববার (২৪ মার্চ) ভোর রাতে এসব তথ্য নিশ্চিত করেন ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) জমসেদুল আলম।

তিনি জানান, শনিবার দিবাগত রাতে ৯৯৯ -এর  মাধ্যমে সংবাদ পেয়ে  নামাপাড়ার ওই বাড়ির পঞ্চমতলার একটি ফ্ল্যাট থেকে রোকেয়া বেগমের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত নারী দুই সন্তানের মা। তার বড় সন্তান মানসিক ভারসাম্যহীন বয়স আনুমানিক ৩০। ধারণা করা হচ্ছে মানসিক ভারসাম্যহীন বড় ছেলে বাসায় থাকা ধারালো অস্ত্র দিয়ে তার মাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

তিনি আরও জানান, নিহতের সেই মানসিক ভারসাম্যহীন ছেলে পুলিশ হেফাজতে আছে। ঘটনার সময় তার ছোট ছেলে মসজিদে নামাজ পড়তে গিয়েছিল।

বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে এবং  আইনিপ্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান এসআই।

বাংলাদেশ সময়: ০৭৩৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।