ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজস্থলীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
রাজস্থলীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৪

রাঙামাটি: রাঙামাটির রাজস্থলী উপজেলায় অপহৃত সপ্তম শ্রেণির এক ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণের অভিযোগে চার যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

 

রোববার (২৪ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন।  

আটকরা হলেন- রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের ইসলামপুর এলাকার মো. আব্দুছ ছাত্তারের ছেলে মো. জীবন (১৯), সাতক্ষীরার সদর থানার মাগুরা এলাকার মো. জহুর আলী গাজীর ছেলে মো. সাইফুল ইসলাম জনি (২৪), রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউপির ইসলামপুর এলাকার আব্দুর রশিদের ছেলে মো. ইসমাঈল হোসেন (১৯) ও মো. আবদুল্লাহর ছেলে সালমান গাজী (১৯)।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ইসলামপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে তার প্রতিবেশী জীবন নামের এক যুবক প্রায়ই স্কুলে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করতেন। এক পর্যায়ে তাকে প্রেমের প্রস্তাবও দেয় ওই যুবক। বিষয়টি ওই শিক্ষার্থী তার পরিবারকে জানালে পরিবারের সদস্যরা প্রাথমিকভাবে ওই যুবককে ডেকে সতর্ক করে দেন। এতে ওই যুবক ক্ষিপ্ত হয়ে শিক্ষার্থীকে হুমকি দেন এবং শনিবার (২৩ মার্চ) বিকেলে ওই শিক্ষার্থী বাড়ি থেকে বের হলে তাকে অপহরণ করা হয়।

পরে রাত পৌনে ১০টায় এলাকাবাসী স্কুলের পেছনে অপহরণকারীদের কাছ থেকে মেয়েটিকে উদ্ধার করে। শিক্ষার্থীর পরিবার মেয়ের কাছ থেকে ঘটনা শুনে পুলিশকে খবর দেন। পুলিশ এসে অপহরণকারীদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

ওসি ইকবাল হোসেন বলেন, এ ঘটনায় রাজস্থলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। পরে আটকদের রাঙামাটি আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা,মার্চ ২৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।