ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায়  নিহত ২

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায়  নিহত ২

নড়াইল: ফরিদপুর থেকে তিন বন্ধু মিলে ঈদের দিন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে নড়াইলে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন দুইজন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন

বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে জেলার সদর উপজেলার ডৌয়তলায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত মোটরসাইকেল আরোহী একজনের নাম আলছাফ মাতুব্বর (২২)। তিনি ফরিদপুরের সালথা উপজেলার কুমোরপট্টি গ্রামের আসাদ মাতুব্বরের ছেলে। নিহত অন্যজন পথচারী। তার পরিচয় এখন পাওয়া যায়নি।

আহত দুইজন নিহত আলছাফের বন্ধু। তারা হলেন, সালথা উপজেলার কুমোরপট্টি এলাকার মোস্তাক সর্দার ও একই জেলার নগরকান্দা থানার আইনপুর মুস্তাকিন (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফরিদপুরের তিনজন যুবক একটি মোটরসাইকেল নিয়ে ফরিদপুর থেকে নড়াইলে আসার পথে সদরের ডৌয়াতলা এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের সুপারি গাছে সজোরে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলে থাকা তিন আরোহীর মধ্যে আলছাফ মাতুব্বর ঘটনাস্থলেই মারা যায়।  

গুরতর আহত অবস্থায় মোটরসাইকেলে থাকা অন্য দুইজন এবং এক পথচারীকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পরে চিকিৎসাধীন অবস্থায় আহত অজ্ঞাত পথচারীও মারা যান।

নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার অলোক কুমার বাগচী বাংলানিউজকে বলেন, সড়ক দুর্ঘটনায় চারজনের একজন ঘটনাস্থলেই মৃত্যু হয়। হাসপাতালে আনার পর আরেকজনের মৃত্যু হয়। আহত অন্য দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা আছে। অজ্ঞাত পরিচয়ের লোকটির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এই ঘটনায় আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।